বন্ধু নাকি পরিবার কার সঙ্গে কাটাবেন গোটা পুজো, প্রকাশ্যে অঙ্গনা রায়ের পুজোর প্ল্যান

সকলের মতো সেলেবরাও সেরে ফেলেছেন পুজোর প্ল্যান। জেনে নিন পুজোর কদিন কীভাবে কাটাবেন অঙ্গনা।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2023 5:19 AM IST / Updated: Oct 16 2023, 10:51 AM IST

ওটিটি-র বেশ পরিচিত মুখ অঙ্গনা রায়। নষ্টনীর থেকে ইন্দুবালার ভাতের হোটেল-র মতো সিরিজে দেখা গিয়েছে তাঁকে।তার আগেও কাজ করেছেন একেন বাবু থেকে শ্রীকান্ত-র মতো সিরিজে। আর এবার প্রথমবার ছোট পর্দায় পা দেবেন নায়িকা। সিরিয়ালের শ্যুটিং নিয়ে চলছে ব্যস্ততা। প্রায় ১৪ ঘন্টা কাজ করতে হচ্ছে সকল তারকাকে। এদিকে হাতে মাত্র কটা দিন বাকি। শুক্রবার থেকেই শোনা যাবে ঢাকের বাদ্যি। ফলে সকলের মতো সেলেবরাও সেরে ফেলেছেন পুজোর প্ল্যান।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অঙ্গনা রায় জানান তাঁর পুজোর চার দিনের পরিকল্পনার কথা। বন্ধু ও পরিবারের সঙ্গে পুজো কাটাবেন বলে শোনা যায়। এবছর তাঁর দাদু আছে। তাই দাদুর সঙ্গে সময় কাটানোর পরিকল্পনাও জানিয়েছেন নায়িকা। অবশ্যই মা বাবার সঙ্গে প্ল্যানিং আছে বলেও জানান। এদিকে পুজোর সময় তাঁর বেশ কিছু বন্ধু কলকাতায় আসে। তাদের সঙ্গেও পুজো কাটাবেন।

আসানসোলের মেয়ে হওয়ায় তাঁর কাছে পাড়ার পুজো মানে আসালনসোলের পুজো। এখানে সেই আমেজটা তিনি পান না। ফলে ছোটবেলার দিনগুলো মিস করেন নায়িকা। সব মিলিয়ে ছকে ফেলেছেন পুজোর পরিকল্পনা। এবার পুজো পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটাতে চান নায়িকা। এরই সঙ্গে কাজ ও ব্যক্তিগত জীবন সুন্দর ভাবে সামলে চলেছেন নায়িকা।

অঙ্গনার মতো সকল তারকাই ছকে ফেলেন তাদের পুজোর প্ল্যান। শেষ নষ্টনীড় ওয়েব সিরিজে দেখা গিয়েছিল অঙ্গনা রায়কে। সেই সিরিজে কলেজের মেয়ের ভূমিকায় অভিনয় করেন। এক ভিন্ন মানসিকতার পরিচয় মেলে তাঁর অভিনীত চরিত্র দ্বারা।

 

আরও পড়ুন

Ankush: ‘মির্জা’-র পোস্টার প্রকাশ্যে আসতেই ট্রোলিং-র শিকার, দক্ষিণী তারকাদের ছায়া অঙ্কুশের লুকে

‘মানুষকে বিশ্বাস করা যায় না, আর টাকার ওপর বিশ্বাস হারানো পাপ’: জিৎ

Haami 2: বড় পর্দায় সাফল্যের পর এবার ওটিটি-তে, জেনে নিন কোন প্ল্যাটফর্মে দেখা যাবে ‘হামি ২’

Read more Articles on
Share this article
click me!