Dawshom Awbotaar: প্রকাশ্যে এল ‘দশম অবতার’ ছবির তৃতীয় গান ‘আগুনখেকো’, সঙ্গে পেলেন অজয় দেবগণের শুভেচ্ছা

সদ্য প্রকাশ্যে এল ‘দশম অবতার’ ছবির তৃতীয় গান। ‘আগুনখেকো’ মুক্তি পেতেই ভাইরাল নেট দুনিয়ায়।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2023 6:14 AM IST

ট্রেলার মুক্তি থেকে খবরে ‘দশম অবতার’। ট্রেলারের সৃজিত যে ঝটকা দিয়েছেন, তাতে কুপোকাত হয়েছেন সকল সিনেপ্রেমি। ট্রেলারের ঝলক বাড়িয়ে ছবির প্রতি আশা। এবার একে একে মুক্তি পাচ্ছে ছবির গান। সদ্য প্রকাশ্যে এল ‘দশম অবতার’ ছবির তৃতীয় গান। ‘আগুনখেকো’ মুক্তি পেতেই ভাইরাল নেট দুনিয়ায়। গানটি লিখেছেন ও মিউজিক দিয়েছেন অনুপম রায়। কন্ঠ দিয়েছেন রূপম ইসলাম।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ চৌধুরী, জয়া এহেসান ও যীশুকে দেখা যাবে ছবির প্রধান চরিত্রে। ছবিতে যিশুকে দেখা যাবে সিরিয়াল কিলারের ভূমিকা। দশম অবতার ভিঞ্চি দা ও ২২ শে শ্রাবণের দুঁদে অফিসার প্রবীর রায়চৌধুরীকে দেখা যাবে ছবিতে।

এবার এই ছবির টিমকে শুভেচ্ছা জানালেন অজয় দেবগণ। প্রথমবার টলিউডে কপ ইউনিভার্স আসছে। এবার সেই টিমকে শুভেচ্ছা জানালেন সিংঘম স্টার। তিনি লিখেছেন, শুভ মহালয়। দশম অবতার, বাংলার প্রথম অরিজিনাল কপ ইউনিভার্স। সিংহমের তরফ থেকে প্রবীরকে শুভেচ্ছা।

প্রসঙ্গত, দশম অবতার-র ফার্স্টলুক দারুণভাবে হইচই ফলে দিয়েছিল গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে। সেই আশা আরও বাড়িয়ে দিল সৃজিত পরিচালিত ছবির ট্রেলার। তেমনই পর পর মুক্তি পাওয়া ছবির গান আশা বাড়িয়েছে দর্শকদের।

কদিন আগে প্রকাশ্যে এসেছে ‘আমি আর সেই মানুষটা নেই’। এই গানটি লিখেছিলেন ও সুর দিয়েছেন অনুপম রায়। এই গান প্রকাশ্যে আসতেও ব্যাপক হিট করেছে। গানটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এসভিএফ-র পক্ষ থেকে। সব মিলিয়ে সফল হয়েছে একের পর এক গান।

 

 

আরও পড়ুন

'প্রয়োজন হলে আবার চুমু খাবো', দশম অবতারের দৃশ্য নিয়ে সোজাসাপ্টা জয়া

মুক্তি পেল ‘আমি আর সেই মানুষটা নেই’, দশম অবতার ছবির প্রথম গান দিল চমক

Dawsom Awabotaar : প্রসেনজিতের জন্মদিনে প্রকাশিত 'দশম অবতার'-এর নতুন গান

Share this article
click me!