Jeetu Kamal: নবনীতাকে ছাড়া কেমন করে কাটাবেন পুজো, নিজের পুজো প্ল্যানিং জানালেন জিতু কমল

একা একা পুজো কেমন করে কাটাবে তা জানতে আগ্রহী সকলে। সদ্য জিতু জানালেন কেমন কাটাবেন পুজো।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2023 6:43 AM IST / Updated: Oct 07 2023, 12:25 PM IST

বিচ্ছেদের পর থেকে খবরে জীতু কামাল। নবনীতার সঙ্গে বিচ্ছেদের খবর হওয়া থেকে দীর্ঘদিন খবরে ছিলেন জিতু। আর এবার জিতুর প্রথম পুজো নবনীতাকে ছাড়া। এবার একা একা পুজো কেমন করে কাটাবে তা জানতে আগ্রহী সকলে। সদ্য জিতু জানালেন কেমন কাটাবেন পুজো।

এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানালেন, ছোটবেলা থেকে যেমন ভাবে পুজো কাটে এবারও তেমন ভাবেই কাটাবেন। জিতু জানান, ছোট থেকে সে কখনও মন্ডপে মন্ডপে ঘুরত না সে। সোদপুরের পাড়ার পুজোতেই চার দিন কাটাত। ছোটবেলার বন্ধুরা সেখানে সময় কাটত। জিতুর বন্ধুরা বর্তমানে কাজের সূত্রে বাইরে থাকে। কিন্তু, পুজোর সময় একসঙ্গে সময় কাটান সকলে। এমনই জানান জিতু। এবারও তার অন্যথা হবে না বলে জানান জিতু। এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পুজোর খাওয়া দাওয়া নিয়েও কথা বলেন অভিনেতা। ফুচকা থেকে বিরিয়ানি সব খাবেন বলে জানান জীতু।

এদিকে পুজোর শপিং নিয়ে তার তেমন মাথা ব্যথা নেই। জিতু পুজোয় নিজের জন্য বিশেষ কিছু কেনাকাটা করেন না বলে জানান। এবার তার ভাইয়ের নতুন বিয়ে হয়েছে। তাই ভাইয়ের বউ-র থেকে উপহার পাবেন বলে জানান। তেমনই পরিবারের সকলকে উপহার দেবেন বলে জানান জীতু। এমনই রয়েছে পুজো পরিকল্পনা তার। এবার পুজোয় নিজের পাড়াতেই বন্ধুদের সঙ্গে কাটাবেন বলে জানাবেন বলে জানান।

এদিকে নবনীতাও এবার পুজো কাটাবেন একা একা। এবার তাঁর প্রথম পুজো কাটবে জিতুকে ছাড়া। সেও জানিয়ে ছিলেন পুজোয় ছুটি পেলে ঘুরতে যেতে পারে সে।

 

আরও পড়ুন

পোস্ট করলেন স্নানের ভিডিও, হলুদ মনোকিনিতে ভাইরাল দেবলীনা কুমারের হট লুক

Viral Video: শুধু রিল নন, পথচারী ব্যক্তি জীবন ফিরিয়ে দিলেন পর্দার 'রাম' গুরমিত

Puja Fashion: পুজোর সময় হট লুকে নজর কাড়তে চান? ট্রাই করতে পারেন মিমি চক্রবর্তীর ফ্যাশন স্টেইটমেন্ট

Read more Articles on
Share this article
click me!