পোস্ট করলেন স্নানের ভিডিও, হলুদ মনোকিনিতে ভাইরাল দেবলীনা কুমারের হট লুক

সদ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন একটি ভিডিও। যেখানে হলুদ মনোকিনিতে দেখা গিয়েছে দেবলীনা কুমারকে। তাঁর এই হট লুক ঘুম কাড়ল ভক্তদের।

Sayanita Chakraborty | Published : Oct 6, 2023 12:03 PM IST

বর্তমান টলিউড নায়িকারা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। প্রায়শই নানান ছবি পোস্ট করেন তারা। কোথাও ঘুরতে যাওয়ার ছবি হোক বা কোনও ফোটোশ্যুটের ছবি। যে কোনও নায়িকার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে হলে তাঁর সোশ্যাল মিডিয়ায় এক ঝলক দিলেই হল। এবার এই ব্যক্তিগত জীবন নিয়ে খবরে এলেন দেবলীনা কুমার।

সোশ্যাল মিডিয়ায় বরাবর বেশ অ্যাক্টিভ দেবলীন। কখনও নাচের ভিডিও পোস্ট করেন তো কখনও ফোটোশ্যুটের। আর এবার স্নানের ভিডিও পোস্ট করে খবরে এলেন নায়িকা। সদ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন একটি ভিডিও। যেখানে হলুদ মনোকিনিতে দেখা গিয়েছে দেবলীনা কুমারকে। তাঁর এই হট লুক ঘুম কাড়ল ভক্তদের। আর এই ভিডিও-র ক্যাপশনে লেখা, A Weekend in water।

 

 

এবার সুইমিং পুলের জলের মধ্যে পোজ দিলেন নায়িকা। মুহূর্তে ভাইরাল হল সেই ভিডিও। ভিডিওতে যেমন দেখা যাচ্ছে পুলের জলে সাঁতার কাটছেন নায়িকা। তেমনই দেখা যাচ্ছে, চশমা পরে পোজ দিচ্ছেন তিনি। পুজো ভিডিও জুড়ে দেবলীনার হট ছবি। যা দেখে ঘুম উড়েছে সকলের। তেমনই হয়েছে সমালোচনা। অনেকেই তাঁর এই ছবির সঙ্গে তুলনা করেন বলিউড স্টার আলিয়ার। আলিয়াও একবার এমন পুলের জলে ভিডিও শ্যুট করেছিলেন। তাই অনেকেই বলেছেন, দেবলীনা এবার নকল করল বলিউড নায়িকাকে। সে যাই হোক, দেবলীনা কুমারের পোস্ট করে এই ভিডিওতে যে তাঁকে বেশ আকর্ষণীয় লাগছে তা বলার অপেক্ষা রাখে না। হলুদ রঙের মনোকিনি-তে ভাইরাল হল নায়িকার লুক।

 

আরও পড়ুন

গায়ে ‘Ok Tested’ স্ট্যাম্প, শরীরে নেই সুতো, নগ্ন হয়ে ফের শিরোনামে উরফি জাভেদ

মশকরা করতে গিয়ে বিপাকে মিকা, গায়ককে আইনি নোটিস দিলেন জ্যাকলিনে প্রেমিক সুকেশ

Sherlyn Chopra : আঁটসাঁট অন্তর্বাসে শরীরী উষ্ণতা, মুম্বইয়ের সমুদ্র-সৈকতে শার্লিনকে দেখে উত্তাল নেট-মাধ্যম

Share this article
click me!