মকরসংক্রান্তির দিন ছেলের সঙ্গে আলাপ করালেন জিৎ, জেনে নিন কী নাম রাখলেন

সোমবার মকরসংক্রান্তির দিন ছেলের ছবি আনলেন প্রকাশ্যে। জানালেন কী নাম রেখেছেন ছেলেন। ভক্তদের উদ্দেশ্যে করলেন বিশেষ পোস্ট।

Sayanita Chakraborty | Published : Jan 16, 2024 3:51 AM IST

১৬ অক্টোবর দ্বিতীয়বার বাবা হন জিৎ। পরিবারে আসে পুত্রসন্তান। সোমবার মকরসংক্রান্তির দিন ছেলের ছবি আনলেন প্রকাশ্যে। জানালেন কী নাম রেখেছেন ছেলেন। ভক্তদের উদ্দেশ্যে করলেন বিশেষ পোস্ট।

শাস্ত্র মতে, মকরসংক্রান্তি এক বিশেষ দিন। এই শুভ দিনে পুজো-অর্চনা করে থাকেন সকলে। এই শুভ দিনে ছেলের নাম রাখলেন জিৎ। আর নিজের ভক্তদের জানালেন সেই নাম।

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ করেন জিৎ। যেখানে ছেলের সঙ্গে ছবি শেয়ার করেছেন জিৎ। ক্যাপশনে লেখেন, ‘আজ এই পুণ্য দিনে রণাভের সঙ্গে আলাপ করুন। ও পৃথিবীকে হ্যালো বলছে।’

পুজোর আগেই জিতের পরিবারের সুখবর এলেনও তখন অভিনেতা ছেলের ছবি বা নাম প্রকাশ করেননি। ছেলের তিন মাস বয়স উপলক্ষে এবার তিনি ছেলের নাম প্রকাশ করলেন। যা নজর কাড়ল সকলের। তেমনই ছেলের এক মাস বয়স হতে ছেলের প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন জিৎ। তিনি সেবার বলেছিলেন, ‘ছেলের সদ্য এক মাস পূর্ণ হল। খুবই ছোট। এখনই বেশি বাইরে নিয়ে যাওয়ার সুযোগ নেই।’

 

 

২০২৩ সালে দুটি ছবি মুক্তি জিৎ অভিনীত দুটি ছবি। মানুষ ছবিতে শেষ দেখা গিয়েছে জিৎ-কে। এর আগে মুক্তি পায় চেঙ্গিস। দুটি ছবিতেই জমিয়ে অ্যাকশন করেন জিৎ। দর্শক মনে বেশ জায়গা পেয়েছিলেন জিৎ। দুটি ছবিই নজর কেড়েছিলেন জিৎ। এবার ২০২৪ সালে মুক্তি পাবে বুমেরাং। আপাতত এই ছবির কাজ চলছে। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। তারপর মুক্তি পাবে ছবিটি। বক্স অফিসে ফের দেখা দেবেন জিৎ। এরই মাঝে ছেলে হওয়ার সুখবর দিয়েছিলেন জিৎ। মেয়ের পর ছেলে আসে তাঁর পরিবারে। সব মিলিয়ে ২০২৩ সাল ব্যাপক কেটেছে অভিনেতা জিৎ-র।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Madhumita Sarcar: ফোটো শ্যুটে উষ্ণতা ছড়ালেন মধুমিতা সরকার, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

রাজ-শুভশ্রী থেকে পরীমণি, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Share this article
click me!