গান-নাচে জমে উঠল শীতের দুপুর, ভাইরাল হল টলিউডের Filmy Picnic-র ছবি

সদ্য এক গুচ্ছ ছবি পোস্ট করেছেন শুভশ্রী ও শুভশ্রী। আর তা থেকে বেরিয়ে এল টলিউড তারাদের ব্যক্তিগত জীবনের কথা।

Sayanita Chakraborty | Published : Jan 15, 2024 1:48 AM IST

সদ্য সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। বাকি তারকাদের মতো তাঁরাও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ব্যক্তিগত জীবনের ছবি থেকে শ্যুটিং সেটের নানান ছবি প্রায়শই পোস্ট করতে দেখা যায় তাঁকে। এবারও হল না তাঁর অন্যথা। সদ্য এক গুচ্ছ ছবি পোস্ট করেছেন শুভশ্রী ও শুভশ্রী। আর তা থেকে বেরিয়ে এল টলিউড তারাদের ব্যক্তিগত জীবনের কথা।

রবিবার অর্থাৎ ১৪ জানুয়ারি পিকনিক করলেন টলিউডের সকল তারকারা। ছুটির মেজাজে দেখা গেল সকলকে। নাচে গানে জমে উঠল টলিউডের সেই ছুটির দিন। শীতের দুপুর মানে পিকনিক করার জন্য আদর্শ সময়। সকলের মতো সেলেবরাও এবার মাতলেন পিকনিকের আনন্দে। সারা বছরের সকল ব্যস্ততা ভুলে অন্যভাবে কাটালেন একটি দিন। শ্যুটিং সেট থেকে বিরতি নিয়ে পৌঁছে গেলেন হল্লা করতে। ব্যস্ততা ভুলে গা ভাসালেন আনন্দে।

ভাইরাল হওয়া ছবিতে রাজ শুভশ্রী থেকে শ্রাবন্তী, সৌরভ দাস থেকে ঋদ্ধিমা। ছিলেন ঐন্দ্রিলা, পাওলি দাম, অনির্বান ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, কমলেশ্বর মুখোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, দেবালয় ভট্টাচার্য, সৃজিত মুখোপাধ্যায় সহ আরও অনেকে। এদিন পিকনিকে উপস্থিত থাকতে দেখা যায় অধিকাংশ টলিতারকাকে। তবে ছিলেন না দেব-রুক্মিণী, আবির।

সব থেকে মজার বিষয় হল, এদিন প্রায় সকল তারকার পরনে ছিল সাদা পোশাক। কেউ পরেছিলেন সাদা টি শার্ট তো কেউ পরেছিলেন সাদা সোয়েটার। তেমনই কাউকে দেখা যায় সাদা লং ড্রেসে। এদিন পিকনিকে গান গাইতে দেখা যায় অনির্বাণকে। গলা মেলান সৌরভ ও পরম। তেমনই গীটার বাজান পরম।গানের তালে পা মেলাতে দেখা যায় শুভশ্রী ও শ্রাবন্তীকে। সব মিলিয়ে ভাইরাল হয় পিকনিকের ছবি।

 

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Sanya Malhotra: নেচে-গেয়ে লোহরি উদযাপন সানিয়া মালহোত্রার, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও

Ira Nupur Reception: সচিন থেকে ক্যাটরিনা, চাঁদের হাট ইরা-নূপুরের রিসেপশনে, দেখুন ভিডিও

Share this article
click me!