Trina Saha: খবরে এলেন তৃণা সাহা, বিমান সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে করলেন পোস্ট

থাইল্যান্ড যাচ্ছিলেন তৃণা। বিপত্তি বাঁধল এয়ারপোটেই। বিমান সংস্থার চূড়ান্ত অব্যবস্থার জন্য রেগে যান নায়িকা। করলেন এক বিশেষ পোস্ট।

Sayanita Chakraborty | Published : Jan 13, 2024 10:54 AM IST

সদ্য খবরে এলেন তৃণা সাহা। ভ্রমণে গিয়ে বিপাকে পড়লেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় জানালেন নিজের সমস্যার কথা। এক বিমান সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে করলেন পোস্ট। যা মুহূর্তে হল ভাইরাল। জানা যায়, থাইল্যান্ড যাচ্ছিলেন তৃণা। বিপত্তি বাঁধল এয়ারপোটেই। বিমান সংস্থার চূড়ান্ত অব্যবস্থার জন্য রেগে যান নায়িকা। করলেন এক বিশেষ পোস্ট।

একটি ভিডিও পোস্ট করেন নায়িকা। সেখানে দেখা যায় এক বিমান কর্মীর সঙ্গে তর্কে জড়িয়েছেন কিছু মানুষ। সেই ভিডিও পোস্ট করেল লেখেন, এই ভিডিওটি হল প্রমাণ কীভাবে কোনও নোটিশ ছাড়াই, কোনও ঘোষণা ছাড়াই বিমান ধরার জন্য ৫ ঘন্টা অপেক্ষা করতে হয়। ৫ ঘন্টা অপেক্ষা করার পরেও কর্তৃপক্ষের তরফে এক ফোঁটা ক্ষমা চাওয়ার সাহসও দেখানো হয়নি। যাত্রীদের ক্ষতিপূরণ করার কথা তো ছেড়েই দিন।...

আরও লেখেন, তিনি এই বিমান সংস্থার ব্যবস্থাপনায় বিরক্ত। ‘আমরা তাদের কাছ থেকে একটা জলের বোতলও পাইনি। আমাদের মতো যারা থাইল্যান্ড যাচ্ছেন, তাঁরা নিজেদের মূল্যবান সময় এবং শক্তি নষ্ট করবেন না এই এয়ারলায়েন্সের পিছনে।’

তিনি বলেন, বিমান সংস্থার ব্যবস্থা খুবই জঘন্য এবং তাদের অহংকার তো শীর্ষে। তারা আরও বলেছে যে এটি তাদের দায়িত্ব নয়। কোনও ক্ষমা চাওয়ার নেই। কোনও গ্রহণযোগ্যতা নেই। কোনও অনুশোচনা নেই। কোনও সহানুভূতি নেই।

এই বিশেষ পোস্ট করে খবরে এলেন তৃণা সাহা। জানা গিয়েছিল, তাঁদের বেড়াতে যেতে গিয়ে হল সমস্যা। বিমানে অব্যবস্থার কারণে বিপদে পড়লেন তিনি। সে কথা জানালেন নিজের ভক্তদের। ভিডিও পোস্ট করে জানালেন সে কথা। যা দেখে চমক পেলেন সকলে। মুহূর্ত নজর কাড়ল এই ভিডিও।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!