Jeetu Kamal: টলিপাড়ায় আসছেন নতুন গোয়েন্দা, প্রকাশ্যে জিতু কামালের ছবির ফার্স্ট লুক

বিভিন্ন ধরনের চরিত্রে দেখা দিয়েছেন নায়ক। এবার তিনি আসতে চলেছেন গোয়েন্দা চরিত্রে। এমনই খবর টলিপাড়ায়।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2023 1:27 AM IST / Updated: Sep 20 2023, 07:26 AM IST

কেরিয়ারের সময়টা বেশ ভালোই চলছে জিতু কামালের। ছোট পর্দা ছেড়ে নিজের পায়ের তলার জমি শক্ত করেছেন বড় পর্দায়। হাতে আসছে একের পর এক প্রোজেক্ট। বিভিন্ন ধরনের চরিত্রে দেখা দিয়েছেন নায়ক। এবার তিনি আসতে চলেছেন গোয়েন্দা চরিত্রে। এমনই খবর টলিপাড়ায়।

ব্যোমকেশ, কিরীটি, একেনবাবুর মতো চরিত্রকে টেক্কা দিতে আসছেন নতুন গোয়েন্দা। অনীক দত্তের পরিচালনায় এই গোয়েন্দা সমাধান করবেন রহস্য। টলিপাড়ায় আসছেন নতুন গোয়ান্দা। আর এই গোয়েন্দার চরিত্রে দেখা দেবেন জিতু। ছবির নাম অরণ্যর প্রচীন প্রবাদ। ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার ইনস্টাগ্রামে দেখা গিয়েছে ছবির ফার্স্ট লুক। এই ছবিতে জিতু ছাড়াও থাকছেন রফিয়াদ রশিদ মিথিলা, সুহোত্র মুখোপাধ্যায়, লোকনাথ দে-র মতো তারকারা। জানা গিয়েছে, জিতু অভিনীত চরিত্রটি হঠাৎ করেই গোয়েন্দা হয়ে যাবেন। সে ডাক্তারি পড়ে। তেমনই ক্রিকেট খেলায় তাঁর মন। ঘটনাচক্র হোক বা খানিকটা নিজের জামাইবাবুর পা্লায় পড়ে গোয়েন্দাগিরি শুরু করবে সে। হঠাৎ করে জড়িয়ে পড়বে রহস্যের বেড়া জালে। সুদর্শন হালদার অভিনয় করবে অপণ্যর জামাইবাবুর চরিত্রে। সব মিলিয়ে দর্শকদের জন্য একরাশ নতুনত্ব নিয়ে আসতে চলেছেন জিতু।

এদিকে আবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই খবরে আসন জিতু। স্ত্রী নবনীতার সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর নজর কেড়েছিল সকলের।

 

 

টেবিল আর দুটো করে প্লেট থাকবেনা... একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবে না... টাওয়েল শেয়ার হবে না, সান স্ক্রিন ভাগভাগি হবে না... কিছুই আর একসঙ্গে হবে না...। তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো। গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছো... লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল... তাও নিজের একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজনে দুজনের সঙ্গে ভালো নেই... প্রেম, বন্ধুত্ব, বিয়ে এই সব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এই ভাবেই হোক.. ভালো থেকে জিতু কামাল। - সোশ্যাল মিডিয়ায় এমনটাই পোস্ট করে বিচ্ছেদের কথা জানান নবনীতা। এভাবেই নিজের বিচ্ছেদের কথা জানান নবনীতা ও জিতু। তারপর যদিও দীর্ঘ জল্পনা হয়েছে সোশ্যাল মিডিয়ায় সম্পর্ক নিয়ে নানান পোস্ট করে খবরে আসেন তারা। আর এবার নতুন কাজ নিয়ে খবরে জিতু কামাল।

 

আরও পড়ুন

অর্পিতা থেকে অনন্যা- দেখে নিন কোন কোন তারকার বাড়িতে এলেন গণপতি বাপ্পা

Ganesh Chaturthi 2023: ওয়ান্টেড থেকে অগ্নিপথ- এই আট ছবির গণেশ পুজোর দৃশ্য নজর কেড়েছিল সকলের, রইল তালিকা

Jawan: অস্কারের মঞ্চে যাচ্ছে জওয়ান, পরিচালক অ্যাটলির কথায় মিলল বিশেষ ইঙ্গিত

Share this article
click me!