Partha Sarathi Deb: প্রয়াত অভিনেতা পার্থ সারথি দেব, শোকের ছায়া নেমে এল টলি পাড়ায়

২২ মার্চ শুক্রবার রাত ১১ টা ৫০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। টেকনিশিয়ান স্টুডিওতে আজ বেলা ১২টায় শেষ শ্রদ্ধা জানানো হবে। সিওপিডি প্লাস চেস্ট ইনফেকশনে ভুগছিলেন অভিনেতা পার্থ সারথি দেব।

 

deblina dey | Published : Mar 23, 2024 4:28 AM IST

দীর্ঘ দিন ধরে হাসপাতালে ছিলেন, ভুগছিলেন শ্বাসকষ্টের সমস্যায়। শেষের দিকে ভেন্টিলেশনেও রাখা হয়েছিল বর্ষীয়ান অভিনেতাকে কিন্তু শেষ রক্ষা আর হয়নি। ২২ মার্চ শুক্রবার রাত ১১ টা ৫০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। টেকনিশিয়ান স্টুডিওতে আজ বেলা ১২টায় শেষ শ্রদ্ধা জানানো হবে। সিওপিডি প্লাস চেস্ট ইনফেকশনে ভুগছিলেন অভিনেতা পার্থ সারথি দেব।

২০০ টিরও বেশি সিনেমাতে কাজ করেছিলেন পার্থ সারথি দেব। কাজের সময়ের প্রথম থেকেই তার অভিনয় নজর কে়ড়েছিল সকলের। টেলিভিশন থেকে বড় পর্দা সবতেই ওঁনার অভিনয় দক্ষতা মুগ্ধ করেছিল বাংলার দর্শকদের। এর আগে কোভিডেও আক্রান্ত হয়েছিলেন পার্থ সারথি দেব। তারপর থেকেই পুরোপুরি পিছু ছাড়েনি সিওপিডি-এর এই সমস্যা।

বাংলা অভিনয় জগতে এই বর্ষীয়ান অভিনেতার প্রয়াণে শোকপ্রকাশ করেছেন বহু শিল্পীরা। জয়জিৎ বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে রূপাঞ্জনা মৈত্র সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন প্রয়াত অভিনেতার সঙ্গে তাঁদের ফেলে আসা সোনালী দিনের স্মৃতি।

Share this article
click me!