'পর্ণস্টার' বলে মন্তব্য করায় পাল্টা জবাব ঝিলিকের, সামাজিক মাধ্যমে বারবার ট্রোলিং-এর শিকার নিয়ে মুখ খুলল তিথি

সোশ্যাল মিডিয়াতেই বহুবার কটাক্ষের শিকার হয়েছেন তিথি। কখনও পোশাক নিয়ে কখনও চেহারা নিয়ে বডি শেমিং-এর শিকার হয়েছেন তিনি। তবে এইবার সব কিছু ছাপিয়ে সরাসরি 'পর্ণস্টার' বলে মন্তব্য করা হয় অভিনেত্রীকে।

deblina dey | Published : Mar 21, 2024 7:16 AM IST

'মা'-ধারাবাহিকের অন্যতম এবং অতি জনপ্রিয় শিশুশিল্পী হিসেবে সকলের মনে জায়গা সহজেই জায়গা করে নেয় তিথি ওরফে ঝিলিক। ছোটবেলা থেকেই তাঁর অভিনয় দক্ষতার ফলে শিরোনামে ছিল তিথি। ধারাবাহিকের শেষে সোশ্যাল মিডিয়াতেও তার দর্শক মহলকে ছবি, রিলস পোস্ট করে মজিয়ে রাখেন তিথি। তার ফ্যাশন সেন্স সেই সঙ্গে অভিনয় দুয়ের মিশেলে আজও শিরোনামে তিনি।

তবে এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতেই বহুবার কটাক্ষের শিকার হয়েছেন তিথি। কখনও পোশাক নিয়ে কখনও চেহারা নিয়ে বডি শেমিং-এর শিকার হয়েছেন তিনি। তবে এইবার সব কিছু ছাপিয়ে সরাসরি 'পর্ণস্টার' বলে মন্তব্য করা হয় অভিনেত্রীকে। তবে তিথিও যে বসে থাকার পাত্রী নন, এই বিষয় সাফ বুঝিয়ে দিয়েছেন তিনি। পোশাক, ফ্যাশন এগুলি তার সম্পূর্ণ ব্যক্তিগত বিষয় তাই তাকে কোনও কটু কথা বললে কিভাবে তার উত্তর দিতে হয় সেটা তিনি খুব ভালো করেই বুঝিয়ে দিয়েছেন। চুপ করে এসব কথা শোনার পাত্রী নন তিথি।

সোশ্যাল মিডিয়ায় কুমন্তব্য বা এই জনসমক্ষে এই অবমাননা কতটা মানসিকভাবে প্রভাব ফেলে সেটা যিনি এই সমস্যায় পড়েছেন তিনিই জানেন। সামাজিক এই অসুস্থতাকে সমূলে নাশ করার উদ্যোগে ও জনসাধারণের মধ্যে এই বার্তা দেওয়ার জন্য হইচই আনতে চলেছে 'লজ্জা'- এই অনুষ্ঠানেই জানতে পারবেন কিভাবে এই ট্রোলিং-এর জবাব দিয়েছেন তিথি-

Share this article
click me!