Sabyasachi Chakraborty: হাসপাতালে ভর্তি সব্যসাচী চক্রবর্তী, বসল পেসমেকার

বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। সন্দীপ রায়ের 'ফেলুদা' হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেতা।

Soumya Gangully | Published : Mar 20, 2024 4:23 PM IST / Updated: Mar 20 2024, 10:53 PM IST

হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তাঁর শারীরিক অবস্থা বিচার করে পেসমেকার বসিয়েছেন চিকিৎসকরা। এই অভিনেতার হার্টের অবস্থা খুব একটা ভালো ছিল না। সেই কারণেই চিকিৎসকরা পেসমেকার বসানোর সিদ্ধান্ত নেন। বুধবার পেসমেকার বসানো হয়েছে। আপাতত সব্যসাচীর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রেখেছেন চিকিৎসকরা। এই অভিনেতাকে কবে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে, সে বিষয়ে এখনই কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। তাঁর শারীরিক পরিস্থিতির কতটা উন্নতি হচ্ছে সেটা দেখে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। সব্যসাচীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর অনুরাগীরা। তাঁরা এই অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করছেন।

বহু ছবিতে অভিনয় সব্যসাচীর

৩ দশকেরও বেশি সময় ধরে অভিনয় করছেন সব্যসাচী। ১৯৯২ সালে তপন সিনহার ছবি 'অন্তর্ধান'-এর মাধ্যমে তাঁর অভিষেক হয়। এরপর থেকেই তিনি অভিনয় চালিয়ে যাচ্ছেন। 'ফেলুদা' সিরিজের ছবিতে অভিনয় করে বিখ্যাত হয়ে উঠলেও, 'এক যে আছে কন্যা', 'ভূতের ভবিষ্যৎ', 'বো ব্যারাকস ফরএভার', 'দ্য নেমসেক', 'হারবার্ট'-এর মতো ছবিতেও অভিনয় করেছেন সব্যসাচী।

অভিনয় করে সম্মান পেয়েছেন সব্যসাচী

মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে চলচ্চিত্র উৎসবে পুরস্কারও পেয়েছেন সব্যসাচী। কঙ্কনা চক্রবর্তী পরিচালিত শর্ট ফিল্ম ‘অনুরূপ’-এ অভিনয় করে সেরা অভিনেতার পুরস্কার পান সব্যসাচী। এই ছবিতে সব্যসাচীর পাশাপাশি অভিনয় করেন কঙ্কনা, মিঠু চক্রবর্তী ও রূপ দেব। ৬ বছর ধরে আলাদা থাকা বাবা-মেয়ের গল্প পর্দায় ফুটিয়ে তোলেন কঙ্কনা। বহুদিন একে অপরের থেকে দূরে থাকা বাবা-মেয়ে মুখোমুখি হওয়ার পর কী পরিস্থিতি তৈরি হয়, সেটা দারুণভাবে পর্দায় ফুটে ওঠে। এই ছবিতে সব্যসাচীর অভিনয়-দক্ষতার অন্য আঙ্গিক দেখা যায়। দর্শকদের আশা, অসুস্থতা কাটিয়ে ফের অভিনয় জগতে ফিরবেন সব্যসাচী

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

শর্টফিল্মে অভিনয় করে সেরা অভিনেতার পুরষ্কার পেলেন সব্যসাচী চক্রবর্তী

'আমি অবসর নিইনি, স্ক্রিপ্ট পছন্দ হলে আবার কাজ করব'- শিলিগুড়িতে একটি চিত্র প্রদর্শনীতে এসে জানালেন সব্যসাচী

মিশরীয় গান 'হাবিবি' থেকে পুরোপুরি টুকে তৈরি নচিকেতার 'রাজশ্রী', এমনটাই অভিযোগ উঠল সমাজ মাধ্যমে

Share this article
click me!