মেয়ের মা হতে চান দোলন, মনের সুপ্ত ইচ্ছা প্রকাশ্যে আনতেই হতবাক স্বামী দীপঙ্কর

 সম্পর্কের ৩০ বছর পার করে ফেলেছেন দীপঙ্কর ও দোলন। ভালবাসার মানুষের সঙ্গে সংসার পাতলেও আজও একটা আক্ষেপ বহন করে চলেছেন দোলন। কখনওই হয়তো কাউকে বলে উঠতে পারেননি। অবশেষে এক রিয়্যালিটি শো-তে এসে মনের সেই সুপ্ত ইচ্ছের কথা বলেই ফেললেন দোলন রায়।

Web Desk - ANB | Published : Feb 2, 2023 1:28 PM IST / Updated: Feb 02 2023, 07:02 PM IST

 

টলিপাড়ার জনপ্রিয় মুখ দোলন রায় । অভিনয়ে যে তিনি কতটা পারদর্শী তা আর বলা অপেক্ষা রাখে না। সকলেই তার অভিনয় পছন্দ করে। অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনের জন্য সর্বদা শিরোনামে থাকেন দোলন রায়। দীপঙ্কর দে এবং দোলন রায় টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটির অন্যতম। দীর্ঘ দিনের সম্পর্ক সেখান থেকে প্রেম আর আজ তার বিবাহিত দম্পতি। বিদেশে নাটক করতে গিয়ে শুরু হয় বন্ধুত্ব, ধীরে ধীরে একে অপরের প্রেমে পড়েন দীপঙ্কর ও দোলন। তারপর দীর্ঘ ১৬ বছর লিভ-ইন করার পর ২০২০ সালে জানুয়ারি মাসে আইনি মতে বিয়ে সারেন দোলন ও দীপঙ্কর।

দেখতে দেখতে সম্পর্কের ৩০ বছর পার করে ফেলেছেন দীপঙ্কর ও দোলন। ভালবাসার মানুষের সঙ্গে সংসার পাতলেও আজও একটা আক্ষেপ বহন করে চলেছেন দোলন। বলা যেতে পারে অভিনেত্রীর মনের গোপন কথা নিজের মধ্যে রেখে দিয়েছিলেন এতদিন।কখনওই হয়তো কাউকে বলে উঠতে পারেননি। অবশেষে এক রিয়্যালিটি শো-তে এসে মনের সেই সুপ্ত ইচ্ছের কথা বলেই ফেললেন দোলন রায়। যা শুনে রীতিমতো হতবাক হয়েছেন স্বামী দীপঙ্কর।

 

 

বাংলার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত একটি রিয়্যালিটি শো-তে অতিথি হিসেবে এসেছিসেন দোলন এবং দীপঙ্কর। এবং প্রকাশ্যেই নিজের মনের কথা ফাঁস করেন দোলন রায়। অভিনেত্রী বলেন, আমার খুব ইচ্ছা হয় মেয়ের মা হতে। আমি নিজেও আমার মায়ের কাছের। এখন আমার মায়ের অনেক বয়স হয়ে গিয়েছে। সব কিছু এখন আর আগের মতো ভাগ করা যায় মা। আমার মেয়ে থাকলে ও আমার বন্ধু হতো, আমিও বন্ধুর মতো মিশতাম। মনের সব কথা ভাগ করে নিতাম। মনের এই সুপ্ত ইচ্ছের কথা বলতেই চোখের কোণ ছলছল করে উঠেছিল। অভিনেত্রীর পাশেই বসে ছিলেন দীপঙ্কর। তিনিও স্ত্রী দোলনের মুখ থেকে এই কথা শুনে খানিকক্ষণ চুপ হয়ে গেছিলেন। তার কিছুক্ষণ পর অন্য প্রসঙ্গ উঠে আসতেই বিষয়টা থেমা যায়। ভালবাসার কোনও বয়স হয় না। বয়স যে নেহাতই একটা সংখ্যামাত্র ৭৫-এ এসেও তা যেন আরও একবার মনে করিয়ে দিলেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে অবশেষে সাত পাকে বাঁধা পড়ে সকলকে অনেক কিছু দেখিয়ে দিলেন। মনের মিলন যে আসল সেটা আবারও হাতে-কলমে প্রমাণ করে দিলেন দীপঙ্কর ও দোলন। ভালবাসার কাছে বয়স যে কোনদিনই হার মানে না তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন টলিপাড়ার এই নবদম্পতি। দক্ষিণ কলকাতার এর রেস্তোরায় বসেছিল সেই বিয়ের আসর। খুব আড়ম্বর না থাকলেও কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করে বিয়ে সেরেছিলেন দীপঙ্কর এবং দোলন।

আরও পড়ুন-

বিবাহবার্ষিকীতে একসঙ্গে থাকছেন না নীল-তৃণা, বিচ্ছেদের জল্পনায় তোলপাড় নেটদুনিয়া

কেমন পাত্র চাই রাইমা সেনের, মনের গোপন কথা খোলসা করে জানালেন টলি ক্যুইন

উপুড় হয়ে বসে শরীরচর্চায় মগ্ন শ্রাবন্তী, জিম লুকের ছবি ভাইরাল হতেই কটাক্ষের শিকার নায়িকা

 

Share this article
click me!