উপুড় হয়ে বসে শরীরচর্চায় মগ্ন শ্রাবন্তী, জিম লুকের ছবি ভাইরাল হতেই কটাক্ষের শিকার নায়িকা

ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে থাকেন শ্রাবন্তী। বর্তমানে শরীরচর্চা নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। হামেশাই জিমের অন্দরের ছবি শেয়ার করেন টলি নায়িকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চায় ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। 

Web Desk - ANB | Published : Jan 31, 2023 9:35 AM IST / Updated: Jan 31 2023, 03:29 PM IST

আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। শিরোনামে কীভাবে থাকতে হয় তা বেশ ভালই জানেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভক্তদের বিনোদনের রসদ জোগাতে তার জুড়ি মেলা ভার। ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে থাকেন শ্রাবন্তী। বর্তমানে শরীরচর্চা নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। হামেশাই জিমের অন্দরের ছবি শেয়ার করেন টলি নায়িকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চায় ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কাঠের মেঝে, যেখানে পাতা রয়েছে যোগাসনের ম্যাট, যার উপর উপুড় হয়ে শুয়ে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কালো রঙের পোশাকে শরীরচর্চার বিভিন্ন ছবি শেয়ার করে লেখেন-মজা শুরু করা যাক। এই ছবি পোস্ট করতেই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে চেহারা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি ভক্তরা। ওজন বেড়ে যাওয়ায় হামেশাই কটাক্ষের মুখে পড়েন নায়িকা। তবে সেই সমালোচনা পাত্তা দিতে নারাজ নায়িকা। নিজের ওজন কমাতে বেশ খানিকক্ষণ সময় জিমে কাটান টলি নায়িকা। প্রায়শই নানা রকম কসরতের ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে।

 

 

 

অভিনেত্রীর এই ছবিতে কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। আসলে অভিনেত্রীর বসার ভঙ্গিমার জন্যই কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা। কেউ লিখেছেন, আপনি মজা বলতে কি বলতে চেয়েছেন। তবে কোনও মন্তব্যেরই জবাব দেননি শ্রাবন্তী। আসলে ট্রোলিং নিয়ে কোনও মন্তব্য করেননি শ্রাবন্তী। শরীরচর্চার ছবি নিয়ে চর্চা বেড়েই চলেছে নেটদুনিয়ায়। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে চর্চা হবে না এমন কোন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শ্রাবন্তী। বিবাহ-বিচ্ছেদ এসব বিতর্ক থেকে দূরে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, অভিযাত্রিক পরিচালক শুভ্রজিৎ মিত্রর পরবর্তী ছবির নায়িকা শ্রাবন্তী। জাতীয় পুরস্কারের আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছিল শুভ্রজিৎ-এর এই ছবি। এবার শুভ্রজিতের আগামী ছবির নায়িকা হচ্ছেন শ্রাবন্তী। জানা গিয়েছে, পরিচালক নাকি সেই প্রস্তাবও দিয়েছেন শ্রাবন্তীতে। তবে পুরো বিষয়টা নিয়ে দুজনেই স্পিকটি নট। গুঞ্জনে এও শোনা যাচ্ছে, শুভ্রজিৎ মিশ্রের সঙ্গে শ্রাবন্তীর দারুণ বন্ধুত্ব গড়ে উঠেছে। এক ফিল্ম ফেস্টিভ্যালে আমন্ত্রিত ছিলেন দুজনে। তারপর থেকে একাধিক ইভেন্টে নজর কেড়েছেন শুভ্রজিৎ ও শ্রাবন্তী। অভিনেত্রীর আপকামিং ছবি কাবেরী অন্তর্ধান-এর প্রিমিয়ারে হাজির ছিলেন শুভ্রজিৎ মিত্র। উপস্থিত থাকার জন্য পরিচালককে ধন্যবাদও জানিয়েছেন শ্রাবন্তী। তাই অনেকেই মনে করছেন, শুভ্রজিতের হাত ধরে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন শ্রাবন্তী।

আরও পড়ুন-

বিবাহ থেকে ডিভোর্স বিতর্ক এখন অতীত, কার হাত ধরে জীবনের নতুন ইনিংস শুরু করলেন শ্রাবন্তী

'সতেরো নম্বর বিয়ের প্রস্তুতি', বিয়ে বাড়ির ছবি দিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে শ্রাবন্তী

রহস্যে মোড়া 'কাবেরী অন্তর্ধান', দীর্ঘ ২৫ বছর পর একফ্রেমে প্রসেনজিৎ-শ্রাবন্তী

Share this article
click me!