বিবাহবার্ষিকীতে একসঙ্গে থাকছেন না নীল-তৃণা, বিচ্ছেদের জল্পনায় তোলপাড় নেটদুনিয়া

| Feb 02 2023, 09:55 AM IST

Trina Saha

সংক্ষিপ্ত

আর মাত্র কয়েকদিন পরেই বিবাহবার্ষিকী চলতি বছরের বিবাহবার্ষিকীতেও আলাদা থাকবেন নীল ও তৃণা। বিচ্ছেদের জল্পনার মাঝেই বড় খবর দিলেন তৃণা। তার মতে, সবকিছু একদম ঠিক আছে। যা রটেছে তার পুরোটাই গুজব।

তৃণা সাহা ও নীল ভট্টাচার্য টলিপাড়ার অন্যতম পাওয়ার কাপল। বেশ কিছুদিন ধরে তাদের নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে এই লাভবার্ডসের সুখের সংসারে নাকি ভাঙন ধরছে। সকলের মুখেই শোনা যাচ্ছে, বিচ্ছেদের সুর । আরও জানা গিয়েছে, আর মাত্র কয়েকদিন পরেই বিবাহবার্ষিকী চলতি বছরের বিবাহবার্ষিকীতেও আলাদা থাকবেন নীল ও তৃণা। কোনওরকম সেলিব্রেশনের পরিকল্পনা নেই। তারপর থেকে গুঞ্জন যেন আরও বাড়ছে।। যদি তারকা দম্পতি একথা মানতে নারাজ। বিচ্ছেদের জল্পনার মাঝেই বড় খবর দিলেন তৃণা। তার মতে, সবকিছু একদম ঠিক আছে। যা রটেছে তার পুরোটাই গুজব।

গত বছরের চেয়ে এবছরের চিত্রটা যেন আকাশ-পাতাল তফাৎ। গত বছর বিবাহবার্ষিকী সেলিব্রেশন করতে শহরের কোলাহল ছেড়ে দূরে এক নামী রিসর্টে বন্ধুদের নিয়ে সেলিব্রেট করেছিলেন। এবছর তা তো দূর বরং একসঙ্গে থাকাটাও হচ্ছে না,একথা খোদ জানিয়েছেন টলি অভিনেত্রী তৃণা সাহা। আসলে তৃণা বলেছেন, বেশি জল্পনা করবেন না। কারণ কাজের জন্যই আলাদা থাকতে হচ্ছে। আমরা দুজনেই কাজ নিয়ে খামখেয়ালিপনা পছন্দ করিনা। তাই কাজের জন্যই দ্বিতীয় বিবাহবার্ষিকী আলাদাই কাটবে। আগামী ৪ ফেব্রুয়ারি নীল ও তৃণার দ্বিতীয় বিবাহবার্ষিকী। এই মুহূর্তে হাতে একগুচ্ছ কাজ রয়েছে নীল ও তৃণার। চলতি মাসের ১১ ফেব্রুয়ারি তৃণার আপকামিং ওয়েব সিরিজ গভীর জলের মাছ মুক্তি পাবে। অন্যদিকে কাজের সূত্রে শহরের বাইরে থাকবেন নীল। এই মুহূর্তে স্টার জলসার বাংলা মিডিয়াম সিরিয়ালে অভিনয় করছেন নীল ভট্টাচার্য।

 

 

টলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং জুটি তৃণা সাহা ও নীল ভট্টাচার্যকে নিয়ে সর্বদাই চর্চা চলছে। টলিপাড়ার দুই তারকাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। দুজনকে একসঙ্গে দেখার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ। ব্যক্তিগত জীবনে খুটিনাটি হামেশাই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তৃণা সাহা। লুকোছাপা, রাখঢাক এসব মোটেই না পসন্দ তৃণার । অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই দেখা যায় তার নানা মুডের ছবি। নয়া ট্রেন্ডিং রিলে হামেশাই কিছু না কিছু করে থাকেন তৃণা সাহা। বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত কাপল হলেন নীল-তৃণা জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। সদ্যবিবাহিত নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। রিল লাইফে একসঙ্গে কাজ না করলেও সময় পেলেই কাপল গোল দিয়েই চলেছেন নীল ও তৃণা । টলিপাড়ার সুপারহিট জুটি রিয়েল লাইফের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেয়েছে । তবে সেই সম্পর্ক ভাঙনের জল্পনা শুরু হয়েছে তৃণার জন্মদিন থেকে। যে কোনও মুহূর্তকে স্পেশ্যাল করে তুলতে জুড়ি মেলা ভার নীল-তৃণার সেখানে জন্মদিনের দিনও শুটিং সেটে সেলিব্রেশন করেছেন তৃণা। এছাড়া গত দুমাস ধরে সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দেখা যাচ্ছে না নীল-তৃণা জুটিকে। তবে রহস্য জিইয়ে রেখেই মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নীল ও তৃণা।

আরও পড়ুন-

কিয়ারার সঙ্গে ব্রেকআপের পরেই চমক! সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জমিয়ে রোমান্স করছেন তৃণা সাহা

'গাঙ্গুবাঈ' লুকে ঝড় তৃণা সাহার, অভিনেত্রীকে সঙ্গে দিচ্ছেন কে জানেন, রইল ভিডিও

বিয়ের আর মাত্র ১৪ দিন, তার আগেই 'পরিণীতা' তৃণা সাহা, এ কী ভিডিও এল প্রকাশ্যে