'বং ক্যুইন'-এর তকমা পেলেন মনামী, সাদা শাড়িতে লাস্যময়ীকে দেখে গায়ের লোম খাড়া হল ভক্তদের

সরস্বতী পুজোর দিন সাদা রঙের শাড়িতে ধরা দিয়েছিলেন অভিনেত্রী মনামী। পরনে সাদা শাড়ি, কপালে লাল টিপ, গলায় ভারী অক্সিডাইজ নেকপিস, হাতে বালা, খোলা চুলে বঙ্গনারী লুকে ধুকপুকানি বাড়িয়ে দিলেন টলি নায়িকা।

Web Desk - ANB | Published : Jan 27, 2023 10:12 AM IST

সরস্বতী পুজো মানে বাঙালির ভ্যালেন্টাইন। চলতি বছর ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের পাশাপাশি ছিল সরস্বতী পুজোয়। এদিন বাগদেবীর আরাধনায় মেতেছিলেন টলি তারকারা। সেই তালিকায় রয়েছেন মনামী ঘোষ। সরস্বতী পুজোর দিন সাদা রঙের শাড়িতে ধরা দিয়েছিলেন অভিনেত্রী মনামী। পরনে সাদা শাড়ি, কপালে লাল টিপ, গলায় ভারী অক্সিডাইজ নেকপিস, হাতে বালা, খোলা চুলে বঙ্গনারী লুকে ধুকপুকানি বাড়িয়ে দিলেন টলি নায়িকা।

টলিউড অভিনেতা তথা সাংসদ তারকা দেবের অফিসের সরস্বতী পুজোতে হাজির হয়েছিলেন মনামী। সাদা রঙের এই শাড়িটি তার দিদার কালেকশন। দেবের অফিসে হাজির হয়ে সেখান থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন টলি নায়িকা। অভিনেত্রীর ছবি দেখে চোখ সরছে না ভক্তদের। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। শ্বেত শুভ্র শাড়িতে মনামীকে দেখে এক নেটিজেন মন্তব্য করেছেন, দাঁড়াইয়া গেল গায়ের লোম। অন্য একজন নেটিজেন বলেছেন, শাড়িতে খুব মিত্তি লাগছে। কেউ বলেছেন তোমায় দেখে নিজেকে বাঙালি বলতে খুব ভাল লাগে।

 

 

সরস্বতী দেবী বিদ্যার দেবী। শিক্ষা, শিল্প, সংস্কৃতির দেবী। নিষ্ঠা সহকারে এই পুজো করলে দেবীর সিদ্ধিলাভ করা যাবে। এমনই প্রচলিত কথা রয়েছে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে। বছরের এই বিশেষ দিনটির জন্য সারাবছর মুখিয়ে থাকে প্রত্যেকেই। দেবীকে সন্তুষ্ট করতে প্রত্যেকেই প্রস্তুত থাকেন। সমস্ত নিয়ম মেনেই শুরু হয় বাগদেবীর আরাধনা। এই দিনটি নিয়ে বরাবরই বাঙালিদের একটা অন্য ভাললাগা রয়েছে। শ্রী পঞ্চমীর দিন বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের বাড়িতে দেবী সরস্বতীর আরাধনা করা হয়। ফ্যাশন স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ। 

 

 

মনামী ঘোষকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী ঘোষ ফের আগুন জ্বালালেন নেটদুনিয়ায়। উল্লেখ্য, সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক ছবিতে দেখা যাবে মনামী ঘোষকে। মৃণাল জায়া গীতা সেনের চরিত্রে দেখা যাবে মনামী ঘোষকে। দিনকয়েক আগেই মনামীর ছবি প্রকাশ্যে এসেছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের। মনামীকে প্রথম দেখাতেই গীতা দেবীর কথা মনে পড়েছে সকলেরই। সূত্র থেকে জানা গেছে মনামীর মুখের সঙ্গে গীতাদেবীর মিল থাকতেই এই চরিত্রটি তাকে দেওয়া হয়েছে। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে প্রথমবার দেখা যাবে মনামীকে।

 

Share this article
click me!