বাগদেবীর আরাধনায় মত্ত ঋতুপর্ণা, রাজভবনে স্বামীর সঙ্গে হাজির টলি নায়িকা, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

প্রতি বছরের মতো এবছর সরস্বতী বন্দনার আয়োজন করেছিলেন টলিউড নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর বাড়িতেই বড় করে পুজোর আয়োজন করেছিলেন।হলুদ রঙের শাড়িস লাল ব্লাউজ, হাতে চুড়ি, কপালে লাল বড় টিপ, খোলা চুলে অপরূপা ঋতুপর্ণা।

Web Desk - ANB | Published : Jan 27, 2023 7:23 AM IST / Updated: Jan 27 2023, 12:56 PM IST

সরস্বতী দেবী বিদ্যার দেবী। শিক্ষা, শিল্প, সংস্কৃতির দেবী। নিষ্ঠা সহকারে এই পুজো করলে দেবীর সিদ্ধিলাভ করা যাবে। এমনই প্রচলিত কথা রয়েছে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে। বছরের এই বিশেষ দিনটির জন্য সারাবছর মুখিয়ে থাকে প্রত্যেকেই। দেবীকে সন্তুষ্ট করতে প্রত্যেকেই প্রস্তুত থাকেন। সমস্ত নিয়ম মেনেই শুরু হয় বাগদেবীর আরাধনা। এই দিনটি নিয়ে বরাবরই বাঙালিদের একটা অন্য ভাললাগা রয়েছে। শ্রী পঞ্চমীর দিন বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের বাড়িতে দেবী সরস্বতীর আরাধনা করা হয়। সরস্বতী পুজো মানে বাঙালির ভ্যালেন্টাইন। চলতি বছর ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের পাশাপাশি ছিল সরস্বতী পুজোয়। এদিন বাগদেবীর আরাধনায় মেতেছিলেন টলি তারকারা।

প্রতি বছরের মতো এবছর সরস্বতী বন্দনার আয়োজন করেছিলেন টলিউড নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর বাড়িতেই বড় করে পুজোর আয়োজন করেছিলেন। দেবী সরস্বতীর বন্দনায় সকাল থেকেই একেবারে ব্যস্ত ছিলেন নায়িকা। হলুদ রঙের শাড়িস লাল ব্লাউজ, হাতে চুড়ি, কপালে লাল বড় টিপ, খোলা চুলে অপরূপা ঋতুপর্ণা। বাড়িতেই বাগদেবীর পুজো করে অঞ্জলি দেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়ায় বাগদেবীর আরাধনার ছবি শেয়ার করেন ঋতুপর্ণা, যা ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

 

 

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতুপর্ণাকে নিয়ে হৈচৈ যেন লেগেই রয়েছে নেটপাড়ায়। নেটদুনিয়ায় ঝড় তুলতে বেশ সিদ্ধহস্ত ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এর হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সবসময়েই আলোচনার শীর্ষে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর লেক গার্ডেন্সের তিন তলা বাড়িতে বিরাট বড় করে বাগদেবীর আরাধনায় মেতেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ডাকের সাজে সেজে উঠেছে ঋতুপর্ণার বাড়ির মা সরস্বতী। 

 

 

 

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে সরস্বতী ঠাকুরের সামনে শাড়ি পরে মেয়েকে জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন ঋতুপর্ণা। সাদা ও গোলাপি রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছে টলি নায়িকার কন্যা ঋষণাকে। মায়ের পাশেই সারাক্ষণ দেখা গিয়েছে খুদেকে। স্বামী সঞ্জয়ের সঙ্গে ছবিতে পোজ দিয়েছেন নায়িকা। পাশাপাশি এদিন সঞ্জয়ের সঙ্গেই রাজভবনে হাজির হন অভিনেত্রী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে দেখাও করেছেন ঋতুপর্ণা। উল্লেখ্য, কর্মসূত্রে সিঙ্গাপুরে থাকেন ঋতুপর্ণার স্বামী সঞ্জয়। ছেলেমেয়েরাও সিঙ্গাপুরে পড়াশোনা করেন। তবে বিশেষ বিশেষ দিনগুলিতে কলকাতাতেই পরিবারের সঙ্গে থাকার চেষ্টা করেন তারা তেমনই সরস্বতী পুজো উপলক্ষ্যেও কলকাতায় হাজির ছিলেন সঞ্জয়। লাল ও সাদা পাঞ্জাবিতে নজর কেড়েছেন সঞ্জয়। প্রতিটা ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

আরও পড়ুন-

প্রিয়ঙ্কার বাড়িতে হাজির ঋতুপর্ণা, কার আমন্ত্রণে লস অ্যাঞ্জেলসে পাড়ি, দেশি গার্লের প্রশংসায় পঞ্চমুখ বঙ্গতনয়া

সিঙ্গাপুরে ঋতুপর্ণা, প্রবাসের বাড়িতেই ধনদেবীর আরাধনায় ব্যস্ত নায়িকা

প্রকাশ্যে 'মায়াকুমারী'-এর পোস্টার, ছবিতে মুখ্য ভূমিকায় থাকছে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং আবির চট্টোপাধ্যায়

Share this article
click me!