পুরোনো প্রেমিকের সঙ্গে কিংবা পরিবারকে নিয়ে, কেমন কাটাত সেলেবদের সরস্বতী পুজো, ফাঁস হল তথ্য

স্কুল হোক বা কলেজ,সরস্বতী পুজো মানেই বাঙালির ভ্যালেন্টাইন। শাড়ি-পাঞ্জাবি পরে স্কুল-কলেজ- পার্ক কিংবা সিনেমা হলে সব জায়গাতেই নজর কাড়ে কাপলরা। কেমন ভাবে কাটত সেলেবদের ছোটবেলার সরস্বতী পুজো। সরস্বতী পুজোর পুরোনো দিনগুলো নিয়ে মুখ খুললেন টলি সেলেবরা।

Web Desk - ANB | Published : Jan 26, 2023 9:55 AM IST

সরস্বতী পুজো মানে বাঙালির ভ্যালেন্টাইন। এই দিনটি নিয়ে বরাবরই বাঙালিদের একটা অন্য ভাললাগা রয়েছে। শ্রী পঞ্চমীর দিন বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের বাড়িতে দেবী সরস্বতীর আরাধনা করা হয়। সরস্বতী দেবী বিদ্যার দেবী। শিক্ষা, শিল্প, সংস্কৃতির দেবী। নিষ্ঠা সহকারে এই পুজো করলে দেবীর সিদ্ধিলাভ করা যাবে। এমনই প্রচলিত কথা রয়েছে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে। বছরের এই বিশেষ দিনটির জন্য সারাবছর মুখিয়ে থাকে প্রত্যেকেই। স্কুল হোক বা কলেজ,সরস্বতী পুজো মানেই বাঙালির ভ্যালেন্টাইন। শাড়ি-পাঞ্জাবি পরে স্কুল-কলেজ- পার্ক কিংবা সিনেমা হলে সব জায়গাতেই নজর কাড়ে কাপলরা। কেমন ভাবে কাটত সেলেবদের ছোটবেলার সরস্বতী পুজো। সরস্বতী পুজোর পুরোনো দিনগুলো নিয়ে মুখ খুললেন টলি সেলেবরা।

টলি অভিনেত্রী রুকমা রায়কে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। অভিনেত্রীর লাভ লাইফ জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। কেমন করে সরস্বতী পুজো সেলিব্রেট করতেন টলি নায়িকা তা জানালেন নিজেই। প্রথমসারির সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, সরস্বতী পুজোতে আলাদা করে প্রেম করা হয়নি, কারণ তার জীবনে প্রেম এসেছে অন্য। সময়ে এবং সেটা সরস্বতী পুজোতেও থাকত। তবে সরস্বতী পুজোর দিনটা ভীষণ স্পেশ্যাল বিশেষ করে শাড়ি পড়ার জন্য।

বাঙালি অভিনেত্রী স্বস্তিকা দত্ত প্রথমসারির সংবাদমাধ্যমে জানিয়েছেন, সরস্বতী পুজোর দিন প্রাক্তন প্রেমিকদের সঙ্গেই ঘুরতাম। তবে এখন আর আগের মতো নেই,এখন শোভনদের বাড়ি যাই। ওদের বাড়িতে খুব সুন্দর পুজো হয়। সরস্বতী পুজোটা বেশ প্রেমেই কাটত টলি নায়িকার।ব্যক্তিগত জীবনেও রাখঢাক, লুকোছাপা না পসন্দ নায়িকার। বর্তমানে অভিনেত্রী স্বস্তিকা দও ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তাদের সম্পর্ক এখন টলিপাড়ার টক অফ দ্য টাউন। ২০২০-র শেষের দিক থেকেই তাদের প্রেম চর্চায় ছিল সোশ্যাল মিডিয়ায়। ভালবাসার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল টলিপাড়ার অলিতে -গলিতে। তবে প্রেম নয়, ভাল বন্ধু বলেই একে অপরকে দাবি করেছিলেন তারা । কিন্তু নেটিজেনরা তা মানতে নারাজ ছিল। টলিপাড়ার পরিচিত মুখ শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ভালবাসার বন্ধনে বাঁধা পড়েছেন স্বস্তিকা। সময় যত এগোচ্ছে ততই যেন গাঢ় হচ্ছে তাদের প্রেম। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বেশ চুটিয়ে প্রেম করছেন টলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত।  অভিনেত্রীর মানসীর প্রেম না হলে তিনি আবার ঘোরতর সংসারী। তিনি জানিয়েছেন, শ্বশুরবাড়িতে জোড়া ইলিশ দিয়ে পুজো করা হয়। তবে এবছর নিজের নতুন ফ্ল্যাটে পুজো করবেন। সরস্বতী পুজোয় প্রেমটা হয়নি কিন্তু অনেক প্রপোজাল পেয়েছিলেনয়য়। তবে প্রেম না করলেও সরস্বতী পুজোটা ভীষণ স্পেশ্যাল ছিল। কোচিংয়ের একটা ছেলে প্রপোজ করেছিল, অঞ্জলিটাও একসঙ্গে দিয়েছিলাম কিন্তু প্রেমটা আর হয়নি।

 

Share this article
click me!