টলিপাড়ার 'সেক্সিয়েস্ট'-কে চেনেন, চোখের ইশারায় প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও, অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী

টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন।বেইজ রঙের লো-নেক গাউনে স্পষ্ট শরীরের প্রতিটি খাঁজ, বুকের গভীর খাঁজ উন্মুক্ত করেই ভক্তদের পাগল করলেন টলি ডিভা ঋতাভরী চক্রবর্তী।

Web Desk - ANB | Published : Mar 13, 2023 11:27 AM IST

19

 বেইজ রঙের লো-নেক গাউনে স্পষ্ট শরীরের প্রতিটি খাঁজ, বুকের গভীর খাঁজ উন্মুক্ত করেই ভক্তদের পাগল করলেন টলি ডিভা ঋতাভরী চক্রবর্তী। 

29

 সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া।

39

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুপারহট অবতারে ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী। বেইজ রঙের লো-নেক গাউনে স্পষ্ট শরীরের প্রতিটি খাঁজ, বুকের গভীর খাঁজ উন্মুক্ত করেই ভক্তদের পাগল করলেন টলি ডিভা ঋতাভরী চক্রবর্তী। 

49

ঝালর দেওয়া গাউনের সঙ্গে, কানে বড় ঝোলা দুল ও হাতে বড় আংটি নজর কেড়েছেন নেটিজেনদের। পোশাকের সঙ্গে  ম্যাচ করে গ্লিটারস আইশ্যাডো এবং কাজল কালো চোখের চাহনিতে পাগল করেছেন ভক্তরা। 

59


ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

69

ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।

79

ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে। 

89

এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে।গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি   'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে।  

99

'ফাটাফাটি' ছবি নিয়ে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।  আবির ও ঋতাভরীর মিষ্টি প্রেম দেখার জন্য উত্তেজনা তুঙ্গে ভক্তদের মধ্যে। নন্দিতা ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত এই ছবি মুক্তির দিন গুনছেন ভক্তরা। আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরীকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  উইনডোজ প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায়ের নতুন ছবি 'ফাটাফাটি' আসছে এই ১২ই মে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos