শহরের নাকি বাইরে- কোথায় কাটাবে পুজো? ডায়েটিং নাকি জমিয়ে পেটপুজো- পাল্লা ভারী কোন দিকে? নিজের পুজোর প্ল্যান জানালেন ঋত্বিকা সেন

পুজোর কোন দিন কী করবে, কোথায় যাবে সবই ছকে ফেলেছেন ঋত্বিকা সেন। জেনে নিন কোথায় দেখা মিলবে তাঁর। 

 

Sayanita Chakraborty | Published : Oct 12, 2023 11:55 AM IST

পুজোর আর মাত্র কটা দিনের অপেক্ষা। ইতিমধ্যে কোন দিন কোথায় ঘুরতে যাবে কিংবা কীভাবে কাটাবেন, তা ছকে ফেলেছেন সকলে। শুধু আমার আপনার মতো সাধারণ মানুষ নন, এই তালিকায় আছেন সেলেবরাও। পুজোর কোন দিন কী করবে, কোথায় যাবে সবই ছকে ফেলেছেন ঋত্বিকা সেন।

টলিউডের বেশ পরিচিত মুখ ঋত্বিকা সেন। সদ্য এশিয়ানেট নিউজ বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে ঋত্বিকা বলেন, এবার পুজো তাঁর কাছে খুবই স্পেশ্যাল। কারণ, পুজোর আগে তাঁর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে পুজোর গান। এর আগে পুজোর গানে তালে কোমর দোলাতে দেখি তো সকলে। তবে, এবার শুধু নাচ নয়, সঙ্গে গানও গেয়েছেন নায়িকা।

ঋত্বিকা জানান, বর্তমানে চলছে ব্র্যান্ডিং ও প্রমোশনের কাজ। যে কারণে শহরের বাইরে যেতে হয়েছে তাঁকে। কাজের কারণে ভেস্তে গিয়েছে তাঁর মহালয়ার প্ল্যান। তবে, পুজোয় বন্ধুদের সঙ্গে চুটিয়ে আনন্দ করতে চলেছেন ঋত্বিকা। বাঙ্গুর অ্যাভিনিউ-র পুজো তাঁর পাড়ার পুজো। সেখানেই বন্ধুদের সঙ্গে থাকবেন। পুজোর একদিন যেতে পারেন দমদম ক্যান্টমেন্ট দিকে। সেখানে তাঁর মামার বাড়ি। আর অবশ্যই থাকবেন টলিগঞ্জে। এবার পুজোয় বাঙ্গুর অ্যাভিনিউ, দমদম ক্যান্টমেন্ট এবং টালিগঞ্জ- এই তিন জায়গায় থাকার পরিকল্পনা আছে তাঁর। এরই সঙ্গে অবশ্যই হতে পারে, ‘হঠাৎ পুজোর প্ল্যান’। হঠাৎ করে বন্ধুরা মিলে কোথাও ঘুরতে যেতে পারেন বলে জানান ঋত্বিকা।

বন্ধুদের সঙ্গে ঘোরা তো আছেই। সঙ্গে পুজোয় জমিয়ে হবে পেট পুজো। ঋত্বিকা বলেন, খিচুড়ি থেকে মায়ের ভোগ- সব খাবারই খাবেন এবার। আর এবার পুজোয় নিজের গানের প্রোমোশন করার পরিকল্পনা আছে। মুর্শিদাবাদের কাঠাগোলা বাড়িতে শ্যুট করেছিলেন। এবার পুজোয় নিজের গাওয়া গানেই নাচার পরিকল্পনা আছে নায়িকার।

 

আরও পড়ুন

Jeetu Kamal: নবনীতাকে ছাড়া কেমন করে কাটাবেন পুজো, নিজের পুজো প্ল্যানিং জানালেন জিতু কমল

জীতুর অভাব দূর করতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা, বিচ্ছেদের পরেও কি পুরনো প্রেম বর্তমান?

মহালয়া মানেই রেডিও-তে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র এবং দূরদর্শণে মহিষাসুরমর্দিনী-রূপে সংযুক্তা বন্ধ্যোপাধ্যায়

Read more Articles on
Share this article
click me!