Bangla Serial: যেন ব্লু ফিল্ম চলছে! OTT-র সঙ্গে পাল্লা দিতে আর কত নীচে নামবে, ক্ষিব্ধ দর্শকরা

একাধিক বোল্ড সিন থেকে সাহসী বিষয় উঠে আসছে সিরিয়ালের পর্দায়। যা দেখে বেজায় খিপ্ত জনতা।

Sayanita Chakraborty | Published : Oct 12, 2023 5:19 AM IST / Updated: Oct 12 2023, 11:24 AM IST

হিন্দি সিনেমা এবং ওয়েব সিরিয়ালে সহসী জিনিস বারে বারে দেখানো হয়। এবার সেই ছোঁয়া লাগল সিরিয়ালে। একাধিক বোল্ড সিন থেকে সাহসী বিষয় উঠে আসছে সিরিয়ালের পর্দায়। যা দেখে বেজায় খিপ্ত জনতা।

সিরিয়াল শুরু পর থেকেউ খবরে ‘কার কাছে মনের কথা’। স্টার জলসায় চলছে এই সিরিয়াল। তেমনই জনপ্রিয় সিরিয়ালের তালিকায় আছে অনুরাগের ছোঁয়া। আছে জি-র ইচ্ছা পুতুল-র মতো সিরিয়ালগুলো।

বর্তমানে এই সকল সিরিয়ালে দেখানো হচ্ছে একাধিক বোল্ড দৃশ্য। উঠে আসছে সাহসী বিষয়। প্রেম, প্রতারণা তো আছেই সঙ্গে দেখানা হচ্ছে ম্যারেটাল রেপ-র মতো বিষয়। ‘কার কাছে মনের কথা’ সিরিয়াল প্রসঙ্গে আসা যাক। এই সিরিয়ালে শাশুড়ি বউমার লড়াই থেকে ম্যারেটাল রেপ-র মতো বিষয় উঠে এসেছে। ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে প্রেম প্রতারণা থেকে ম্যারেটাল রেপ-র মতো বিষয় দেখানো হয়েছে। সঙ্গে বিয়ের পর শ্বশুর বাড়িতে অত্যাচারের বিষয় উঠে এসেছে। তেমনই অনুরাগের ছোঁয়া সিরিয়ালে সূর্য ও দীপার রোম্যান্টির দৃশ্য দেখানো হয়েছে। তেমনই ‘তোমাদের রানী’ সিরিয়ালে দেখানো হয়েছে বিয়ের আগে ঘনিষ্ঠ দৃশ্য।

এমন ভাবে ধীরে ধীরে পরিবর্তন হচ্ছে গল্পের প্লট। সিরিয়ালে আগে এমন সাহসী বিষয় দেখানো না হলেও এখন অধিকাংশ সিরিয়ালে উঠে আসছে এমন ঘটনা। যা দেখে একদন দর্শক বেশ ক্ষিপ্ত। ১৮+ ফিল্ম চলছে বলে দাবি করছেন অনেকে। তেমনই একদলের রয়েছে সমর্থন। যারা মনে করছেন, সময়ের সঙ্গে এগিয়ে যাওয়া প্রয়োজন। সব মিলিয়ে মিলছে নানান মত। এমনই ভিন্ন ভিন্ন মত মিলছে সর্বত্র।  

 

আরও পড়ুন

জন্মদিনে প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক, ‘Kalki 2898 AD’ ছবিতে অমিতাভকে দেখে চমক পেলেন ভক্তরা

Jawan: শুধু আয়ের ক্ষেত্রে নয়, ‘জওয়ান’ ভেঙেছে আরও এই ৯টি রেকর্ড, দেখে নিন কী কী

Zareen Khan: প্রতারণা মামলায় স্বস্তি পেলেন নায়িকা, পুলিশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন নায়িকা

 

Share this article
click me!