আবারও বিয়ে নাকি! মধুর রোম্যান্সে মত্ত শ্রাবন্তী, লাজুক কনেকে দেখে ফুলশয্যার কথা উস্কে দিলেন অনুরাগীরা

 নববধূর বেশে নিজেকে মেলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রতিবারের মতো এবারও নতুন কনের সাজ নিয়ে জোর চর্চা চলছে। বিয়ের সাজে শ্রাবন্তীকে দেখে রেগে আগুন হয়েছেন সাইবারবাসী।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 5:51 AM IST

টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বউ সাজা যেন আর কমছে না। হামেশাই নতুন কনের সাজে সকলকে চমকে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । এবারও নববধূর সাজে ভিডিও পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রতিবারের মতো এবারও নতুন কনের সাজ নিয়ে জোর চর্চা চলছে। বিয়ের সাজে শ্রাবন্তীকে দেখে রেগে আগুন হয়েছেন সাইবারবাসী।

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে দেখা যাচ্ছে, কমলা রঙের বেনারসি শাড়ি,গলায় মোটা হার,নাকে নথ,টায়রা-টিকলি, মুকুট, কপালে লাল টিপ, চন্দনের সাজ, একেবারে যেন নতুন কনে। নববধূর বেশে নিজেকে মেলে ধরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । শ্রাবন্তীর পোস্ট করা ভিডিওতে মধুর রাতের মুহূর্ত ফুটে উঠেছে। লাজুক কনের মায়াবী চোখের চাহনিতে পাগল হয়েছেন ভক্তরা। বিয়ের সাজে ভিডিও পোস্ট করতে না করতেই জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। টলিপাড়ার সেলিব্রিটি স্টাইলিস্ট রুদ্র সাহার ব্রাইডাল ফোটোশ্যুটে নতুন কনের সাজে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। শ্রাবন্তীর সঙ্গে যাকে দেখা গিয়েছে তিনি হলেন মডেল রবি শাউ। লাল রঙের পাঞ্জাবিতে পরে শ্রাবন্তীর পাশে পোজ দিয়েছেন তিনি। তবে শ্রাবন্তীর সঙ্গে মডেলের বয়সের ফারাক নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। একাধিক কটুক্তিতে ভরে গিয়েছে নেটদুনিয়ারা পাতা।

 

 

 

শ্রাবন্তীর এই ভাইরাল ভিডিও কমেন্ট সেকশন দেখে চোখ কপালে উঠবে যে কারোরই। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন- এটা পঞ্চম বিশ্বযুদ্ধ নাকি। অন্য একজন লিখেছেন- ফের বিয়ে করলে নাকি গো। কেউ বলছেন- আবার একটা বিয়ে খাবো দিদির। কেউ আবার লিখেছেন, আবারও বিয়ে নাকি, এটা কত নম্বর। এই ধরনের কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। পুরুষ মডেলকে নিয়ে কটাক্ষ করে নেটিজেনরা লেখেন- সন্তানসম ছেলের সঙ্গে এসব যে কী করে। ভয় হয় কোনওদিন না ফুলশয্যার ফোটোশ্যুট করে ফেলে। যদি এহেন সমালোচনায় মোটেই পাত্তা দিতে রাজি নন শ্রাবন্তী। তিনি নিজের কাজটাই করে চলেছেন। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে।

 

Share this article
click me!