সত্যিই কি শ্রাবন্তীর সঙ্গে সংসার পাতছেন রোশন, ভেঙে যাওয়া সম্পর্কে কি আদৌ ফিরবেন টলি নায়িকা ?

ফের শিরোনামে উঠে এলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর সঙ্গে নাকি ফের সংসারে ফিরতে পারেন রোশন। জানা গিয়েছে, শিয়ালদহ আদালতে শ্রাবন্তীর স্বামী রোশন সিং রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস-এ একটি মামলা দায়ের করেছেন।

Web Desk - ANB | Published : Mar 17, 2023 7:59 AM IST

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। তৃতীয় বিয়ে ভাঙার জল্পনার মধ্যে তাকে নিয়ে জল্পনা আরও তুঙ্গে। ট্রোলিং যেন পিছু ছাড়ছে না শ্রাবন্তীর। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।

ফের শিরোনামে উঠে এলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর সঙ্গে নাকি ফের সংসারে ফিরতে পারেন রোশন। জানা গিয়েছে, শিয়ালদহ আদালতে শ্রাবন্তীর স্বামী রোশন সিং রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস-এ একটি মামলা দায়ের করেছেন। কোনও উপযুক্ত কারণ ছাড়াই যখন স্বামী বা স্ত্রীর মধ্যে কেউ বাড়ি ছেড়ে চলে যান, সম্পর্কের দূরত্ব বাড়াতে শুরু করেন, তখন এই মামলা করা যায়। তাদের ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। কোনও কারণ ছাড়াই শ্রাবন্তী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন বলে দাবি করেছেন রোশন সিং। এবং এই কারণেই রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস-এ মামলা দায়ের করেছেন। রোশন সিং এই মামলায় জয়ী হলে ফের শ্রাবন্তীর সঙ্গে ঘর বাঁধতে পারবেন। এমনকী আদালত এক্ষেত্রে তাদের দাম্পত্যে ফেরার কথা বলতে পারে। তবে রোশন যদি এই মামলায় জিতে যায় তাহলে আইনের নিয়মমতো ফের সংসারে ফিরতে হতে পারে শ্রাবন্তীকে।

 

 

অন্যদিকে শ্রাবন্তী ও রোশনের বিবাহবিচ্ছেদের মামলা চলছে আদালতে। ডিভোর্সের পাশাপাশি রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। ২০২১ সালে সেই খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছিল। তবে খোরপোষের মামলায় গত মঙ্গলবারই স্থগিতাদেশ দিয়েছিল আদালত। পাশাপাশি মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারা পারজারি মামলা দায়ের করেছিলেন রোশন। সেই মামলাও নাকি জারি থাকবে। একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। তবে কি শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং, তা এখনও জানা যায়নি। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। অন্যদিকে শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে।

 

Share this article
click me!