বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে চুমু ছুঁড়ে দিলেন শ্রীলেখা, সাতসকালে জিমের ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিলেন টলি নায়িকা। যা নিয়ে রীতিমতো হৈ চৈ পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। এবার ট্রোলারদের মুখ বন্ধ করতে সোজা জিম থেকে ভিডিও পোস্ট করে একহাত নিলেন টলি নায়িকা।

Web Desk - ANB | Published : Jan 8, 2023 6:16 AM IST

শ্রীলেখা মিত্রকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম স্পষ্টবাদী ও প্রতিবাদী অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে শ্রীলেখার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিলেন টলি নায়িকা। যা নিয়ে রীতিমতো হৈ চৈ পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বাবুজি ধীরে চল না- গানের তালে ডান্স ভিডিও পোস্ট করেছিলেন। সেই ভিডিওতে অনুরাগীরা যেমন ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন তেমনি সমালোচকরাও কটাক্ষ করতে ছাড়েননি। হাতি থেকে কাতলা মাছ বডি শেমিং নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন শ্রীলেখা। একাধিক বিতর্কিত কমেন্টের যোগ্য জবাবও দিয়েছিলেন নায়িকা। এবার ট্রোলারদের মুখ বন্ধ করতে সোজা জিম থেকে ভিডিও পোস্ট করে একহাত নিলেন টলি নায়িকা।

 

 

জিম থেকে ভিডিও পোস্ট করে কড়া বার্তা দিয়েছেন শ্রীলেখা। কেন এত মোটা হয়ে যাচ্ছেন শ্রীলেখা তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। এবার সেই প্রশ্নের জবাব দিতেই জিম থেকে সোজা ভিডিও পোস্ট করেছেন শ্রীলেখা। জিম করত করতেই একগাল হেসে শ্রীলেখা বলেন, আমার বডি শেমারস, আমার ট্রোলারস, আমার সঙ্গে করো...এক্সারসাইজ। এখানেই থামেননি নায়িকা। শ্রীলেখা আরও বলেন, যারা বলো কী জিম করেন, সেই তো আপনি মোটা। এটা একদম ঠিক, তবে বাবু জিমের বানান JIM নয় GYM। বানান শিখে তারপর ট্রোল করবে। তারপরই ট্রোলারদের উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়ে দেন। বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ শ্রীলেখা। হামেশাই নিজের রোজনামচা ভক্তদের সঙ্গে শেয়ার করেন নায়িকা। উষ্ণতার পারদ চড়িয়ে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে সর্বদাই থাকেন শ্রীলেখা মিত্র। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন শ্রীলেখা মিত্র। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী শ্রীলেখা মিত্র যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন।ছকভাঙতে যে অভিনেত্রী সিদ্ধহস্ত তা সকলেই জানেন, তবে মডেলিং কিংবা ফোটোশ্যুটের জন্য সবসময় যে রোগা, ছিপছিপে, স্লিম অ্যান্ড ট্রিম হতে হবে তেমন কোনও নিয়ম নেই। বরং তিনি যেমন ঠিক তেমন ভাবেই যেন দর্শকদের সামনে হাজির হন। চর্চার কেন্দ্রবিন্দুতে হামেশাই থাকে শ্রীলেখা মিত্র। শুধু তাই নয়, নিজের স্টাইল স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন শ্রীলেখা মিত্র।

 

Share this article
click me!