Sriparna Roy: প্রকাশ্যে এল টলি নায়িকা শ্রীপর্ণা রায়ের বিয়ের দিন, রইল পাত্রের পরিচয়

একাধিক সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। শেষ গাঁটছড়া সিরিয়ালের রুক্মিণী চরিত্রে নজর কেড়েছিলেন শ্রীপর্ণা। শীঘ্রই তিনি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

Sayanita Chakraborty | Published : Oct 12, 2023 12:26 PM IST

সন্দীপ্তা সেনের পর প্রকাশ্যে এল শ্রীপর্ণা রায়ের বিয়ের খবর। টলিউডের বেশ পরিচিত মুখ শ্রীপর্ণা রায়। একাধিক সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। শেষ গাঁটছড়া সিরিয়ালের রুক্মিণী চরিত্রে নজর কেড়েছিলেন শ্রীপর্ণা। শীঘ্রই তিনি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

টলিউডে একের পর এক বিয়ে। সন্দীপ্তার বিয়ের খবরে যখন সরগরম ছিল টলিপাড়া তখনই প্রকাশ্যে এল শ্রীপর্ণার বিয়ের দিন। শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন নায়িকা। নভেম্বর শেষে স্থির হয়েছে বিয়ের দিন। পাত্র বিনোদন দুনিয়ার নয়। বরং, নিজের জন্য মেডিক্যাল লাইনের পাত্র বেছে নিয়েছেন শ্রীপর্ণা। আগেই জানিয়েছিলেন এই বছর বিয়ে করবেন। সেই অনুসারে, বছরের শেষে স্থির হয়েছে বিয়ের দিন।

অনলাইন ঘটকালী সংস্থার অ্যাপের মাধ্যমে পাত্রের সঙ্গে আলাপ বলে জানা গিয়েছে। অগ্রহায়ণ মাসের শুরুতেই চার হাত এক হবে। বিয়ের পর চন্দননগরে পাতবেন সংসার নায়িকা। জানা গিয়েছে, হাওড়া বালির মেয়ে শ্রীপর্ণা রায়ের বিয়ের আসর বসবে বাড়ির কাছেই। তাঁর দাদা, মামা, মাসিরা সব বিয়ের দায়িত্ব সামলাচ্ছেন। তেমনই তিনি কাজের ফাঁকে টুকটাক বিয়ের কাজ সেরে নিচ্ছেন তিনি। সব মিলিয়ে ব্যাস্ততা তুঙ্গে।

এদিকে জানা গিয়েছে, বিয়েতে থাকবে বাঙালি মেনু। চিংড়ি, ভেটকি যেমন থাকবে, তেমনই থাকবে বিরিয়ানি। আবার বিয়েসে সাবেকি সাজে সাজবেন বলে জানান। লাল বেনারসিতে সাজতে পারেন টলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়। সব মিলিয়ে প্রস্তুতি এখন তুঙ্গে।

এদিকে ডিসেম্বরে বিয়ে করছেন সন্দীপ্তা। প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন সন্দীপ্তা। আগামী ৭ ডিসেম্বর বিয়ে করছেন নায়িরা।

 

আরও পড়ুন

শহরের নাকি বাইরে- কোথায় কাটাবে পুজো? ডায়েটিং নাকি জমিয়ে পেটপুজো- পাল্লা ভারী কোন দিকে? নিজের পুজোর প্ল্যান জানালেন ঋত্বিকা সেন

ব্যাকলেস ব্লাউজ ও সাদা শাড়িতে নায়িকা, ঋতাভরীর হট লুক দেখে ভিড়মি খেলেন নেট জনতা

সম্পূর্ণ শরীর ঢাকা গোলাপী পোশাকে, ফের অদ্ভুত পোশাক পরে শিরোনামে উরফি জাভেদ

Share this article
click me!