Subhashree Gaguly: জ্বলন্ত মালসা মাথায় অভিনেত্রী শুভশ্রী, ভিডিও ভাইরাল

মাথায় মালসা রেখে ধুনো পোড়াচ্ছেন শুভশ্রী | কালীপুজোর রাতে সবাই শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এখন প্রশংসায় পঞ্চমুখ। নায়িকার সাধিকা রূপ থেকে চোখ ফেরাতে পারছিলেন না কেউ । অনুরাগীরা তাঁকেই অনুসরণ করার অনুরোধ জানিয়েছেন সবাইকে!
 

/ Updated: Oct 25 2022, 10:22 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

কখনও পর্দায় ‘বৌদি’ হয়ে রাঁধছেন। কখনও বাস্তবে নিষ্ঠাভরে দেবী কালিকার পুজোয় অংশও নিচ্ছেন! শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একের পর এক গুণ প্রকাশ্যে। সেই গুণে আরও মুগ্ধ তাঁর অনুরাগীরা। দুর্গাপুজোয় মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘বৌদি ক্যান্টিন’। বাড়িতে শাশুড়ির নিষেধে রান্নাঘরে না গেলেও পর্দায় কিন্তু জমিয়ে রাঁধতে দেখা গিয়েছে তাঁকে। এর পরেই কালীপুজোর রাতে ধুনো পোড়ানোয় তাঁর অংশ নেওয়া। পুজোর সেই ছোট্ট ভিডিয়ো যথারীতি ভাইরাল। সেই ভিডিয়ো দেখে প্রশংসার বানভাসি। অনুরাগীরা তাঁকেই অনুসরণ করার অনুরোধ জানিয়েছেন সবাইকে!

কী ঘটেছে দীপাবলির রাতে? চলতি বছরের কালীপুজোয় শুভশ্রী সপরিবারের বর্ধমানে বাবার বাড়িতে। সেখানে দুর্গাপুজোর মতোই কালীপুজোও হয়। সেই পুজোয় বাড়ির ছোট মেয়েকে নতুন রূপে দেখে অবাক সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা। শুভশ্রী অপরূপ লাল পাড় সাদা শাড়িতে। নিজেকে সাজিয়েছিলেন সোনার গয়নায়। হাতখোঁপায় জড়ানো জুঁইয়ের মালা। এই সাজেই তিনি দেবী প্রতিমার সামনে। সাদা মার্বেলের মেঝেয় আসনের উপরে বসে। এর পর পুরোহিত তাঁর মাথায় এবং দুই হাতের পাতায় মোটা করে নতুন গামছা পেতে দেন। তার উপরে বসানো হয় জ্বলন্ত মালসা। তাতে মন্ত্র পড়ে ধুনো দিতে থাকেন তিনি। নায়িকাকে ঘিরে তাঁর পরিবার, পরিজন। সবাই সামনে থেকে তাঁকে এই বিশেষ ভঙ্গিতে দেখতে উৎসুক। চারপাশ মুখরিত ঢাক, কাঁসর, ঘণ্টার আওয়াজে। প্রায় মধ্যরাতে চারিদিক যখন নিস্তব্ধ তখন শুভশ্রীর পোস্ট করা এই ভিডিয়ো বিশেষ অনুভূতি তৈরি করেছে তাঁর অনুরাগীদের মনে।