Subhashree Ganguly: কতটা বাড়ল ছেলের সাধারণ জ্ঞান, ভিডিও পোস্ট করে জানালেন শুভশ্রী গাঙ্গুলি

শুধু শুভশ্রী নয়, রাজও প্রায়শই পোস্ট করেন ছেলের ছবি। এবার শুভশ্রী জানালেন সাধারণ জ্ঞান কতটা বাড়ল তাঁর ছেলের। একটি ভিডিও পোস্ট করে খবরে শুভশ্রী গাঙ্গুলি।

Web Desk - ANB | Published : Jun 10, 2023 10:20 AM IST

ছেলেকে নিয়ে খবরে এলেন শুভশ্রী গাঙ্গুলি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছেলের নানান কর্মকান্ডের ভিডিও পোস্ট করেন। তাঁর দুষ্টুমি থেকে মজার কাজ- নানান ভিডিও দেখা যায় শুভশ্রী গাঙ্গুলির সোশ্যাল মিডিয়া ঘাঁটলে। শুধু শুভশ্রী নয়, রাজও প্রায়শই পোস্ট করেন ছেলের ছবি। এবার শুভশ্রী জানালেন সাধারণ জ্ঞান কতটা বাড়ল তাঁর ছেলের। একটি ভিডিও পোস্ট করে খবরে শুভশ্রী গাঙ্গুলি।

সদ্য একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে শুভশ্রী ছেলেকে প্রশ্ন করছে দেশের সম্পর্কে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, সে হাত জোর করে বলছে আার নাম ইউভান চক্রবর্তী। এরপরই শুভশ্রী তাঁকে প্রশ্ন করে আমাদের দেশের জাতীয় পশুর নাম করি। উত্তরে সে বলে টাইগার। তারপর প্রশ্ন করে জাতীয় পাখি কে। সে উত্তরে বলে পিকক। এই ভিডিও পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লেখেন, আমার ছেলে ইউভান।

এরপরই একাধিক স্টার তাঁর ভিডিতে প্রতিক্রিয়া দিয়েছেন। আকৃতি কক্কর লেখেন, কত বড় হয়ে গেছে। মৌনি রায় লেখেন, ভালোবাসা। পূজা বন্দ্যোপাধ্যায়ও ভালোবাসা জানান। জিৎ গঙ্গোপাধ্যায় লেখেন, ঈশ্বর তোমার মঙ্ল করুক রকস্টার ইউভান। এদিকে কদিন আগে ছেলের শঙ্খ বাজানোর ভিডিও পোস্ট করেছিলেন। তেমনই একবার ছেলের ঢোল বাজানোর ছবি পোস্ট করেছিলেন। এমন প্রায়শই ছেলের ভিডিও বা ছবি পোস্ট করে ভক্তদের নজর কাড়েন নায়িকা।

 

 

 

 

বর্তমানে রিয়েলিটি শো-র বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। তেমনই প্রায়শই বোল্ড ফোটোশ্যুট করে খবরে আসেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। প্রায়শই নিজের নানান ছবি পোস্ট করে থাকেন। এই নিয়ে খবরে আসেন নায়িকা।

অন্যদিকে, কদিন আগে মুক্তি পেয়েছে ইন্দুবালার ভাতের হোটেল। এই ওয়েব সিরিজে শুভশ্রীর অসাধারণ অভিনয় নজর কেড়েছে সকলের। হইচই-এ মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত ইন্দুবালার ভাতের হোটেল। এক মহিলার গল্প নিয়ে তৈরি। এটি দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখেন শুভশ্রী। বেশ খানিকটা বিরতির পর এই ইন্দুবালার ভাতের হোটেল দিয়ে কাজে ফেরেন শুভশ্রী। এমনকী, ইন্দুবালার ভাতের হোটেল তাঁর অভিনীত প্রথম ওয়েব সিরিজ। তাঁর চেনা ছকের বাইরে একেবারে নতুন ভাবে দেখা যায় তাঁকে। বর্তমানে কাজ ও ছেলে সুন্দর ভাবে ব্যালেন্স করছেন শুভশ্রী। ছেলেকেও বড় করছেন সুন্দর ভাবে। তেমনই জমিয়ে কাজ করে চলেছেন। সে যাই হোক, আপাতত ছেলের ভিডিও পোস্ট করে খবরে এলেন নায়িকা।

 

আরও পড়ুন

Mika Singh: গায়কের জন্মদিনে রইল তাঁর গাওয়ার কয়টি হিট গানের কথা

Parineeti-Raghav: দীর্ঘ একমাস অনুসন্ধানের পর স্থির হল ‘বিয়ের ভেনু’, উদয়পুরেই বসবে বিয়ের আসর, মিলল ইঙ্গিত

Solakni Roy: পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করবেন না, সাফ জানালেন অভিনেত্রী শোলাঙ্কি রায়

Share this article
click me!