Solakni Roy: পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করবেন না, সাফ জানালেন অভিনেত্রী শোলাঙ্কি রায়

ওয়েব সিরিজ কেয়ার অফ চৌধুরী বাড়ি সিরিজে কাজ করছিলেন। শোলাঙ্কি রায় অভিনীত এই সিরিজটি পরিচালনা করছেন রাহুল মুখোপাধ্যায়। কিন্তু, রাহুলের সঙ্গে কাজ করতে গিয়েই ঘটল সমস্যা।

Web Desk - ANB | Published : Jun 10, 2023 9:29 AM IST

ফের খবরে শোলাঙ্কি রায়। তবে, নতুন কোনও প্রোজেক্ট বা ব্যক্তিগত কোনও কাজ নয়। বরং, বিবাদের জেড়ে খবরে নায়িকা। সদ্য জানালেন, পরিচালক রাহুলের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিলেন শোলাঙ্কি রায়। বিতর্কে জড়ালেন নায়িকা।

গাঁটছড়া থেকে বিদায় নেওয়ার পর ওটিটি-তে পা রাখেন শোলাঙ্কি রায়। চলছিল ওটিটি-র কাজ। ওয়েব সিরিজ কেয়ার অফ চৌধুরী বাড়ি সিরিজে কাজ করছিলেন। শোলাঙ্কি রায় অভিনীত এই সিরিজটি পরিচালনা করছেন রাহুল মুখোপাধ্যায়। কিন্তু, রাহুলের সঙ্গে কাজ করতে গিয়েই ঘটল সমস্যা। পূর্ণ হল তাঁর খারাপ অভিজ্ঞতার ভান্ডার। জানা গিয়েছে, যে পারিশ্রমিকের কথা হয়েছিল শোলাঙ্কি রায়ের সঙ্গে চুক্তিপত্রে তা বদলে যায়। এরই সঙ্গে কাজ করতে গিয়ে, পরিচালকের খারাপ ব্যবহারের কারণে সমস্যায় পড়েন শোলাঙ্কি রায়। তিনি বলেছেন, পরিচালক রাহুল মুখোপাধ্যায় নাকি সকলে সঙ্গে খুবই খারাপ ব্যবহার করেন। সে কারণে আর তার সঙ্গে কাজ করতে চান না বলে জানান নায়িকা। তবে, শোলাঙ্কির এমন কথায় পরিচালকের কোনও প্রতিক্রিয়াই সামনে আসেনি।

শোনা গিয়েছিল, এই সিরিজে শোলাঙ্কি জুটি বাঁধবেন সত্যমের সঙ্গে। রাহুল মুখোপাধ্যায় পরিচালিত প্রথম ওয়েব সিরিজ এটি। এর আগে রাহুল মুখোপাধ্যায় এর আগে কিশমিশ ও দিলখুশ ছবিটি পরিচালনা করেছেন। কিন্তু, ওয়েব সিরিজ এর আগে পরিচালনা করেননি তিনি। এই প্রথম ওয়েব সিরিজ পরিচালনা করছেন। আর তাঁর পরিচালনায় অভিনয়ের কথা শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য। সিরিজের নাম ‘কেয়ার অব চৌধুরী’। শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য ছাড়াও থাকছেন পরান বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, শান্তি লাল মুখোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, ঋতব্রত মুখোপাধ্যায়, সোহন মৈত্র ছাড়া আরও অনেকে। তবে, আপাতত অনেকেই মনে করছেন সিরিজ থেকে সরে গিয়েছেন শোলাঙ্কি। কিন্তু, শেষ পর্যন্ত এই দ্বন্দ্ব কতদূর পৌঁছায় তা সময় বলবে।

এদিকে, কদিন আগে ‘শহরের উষ্ণতম দিনে’ ছবি নিয়ে খবরে আসেন শোলাঙ্কি। বিক্রম চ্যাটার্জ্জী তাঁর জন্মদিনে নিজেই ছবির কথা ঘোষণা করেন। এটি ছিল ভক্তদের জন্য তার রিটার্ন গিফট। সেখানে দেখা গিয়েছিল, ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের সামনে একটি বেঞ্চে বসে বিক্রম ও শোলাঙ্কি। বাজছে মিউজিক। গাছ থেকে ঝড়ছে পাতা। জন্মদিনে এভাবে নিজের ছবির কথা ঘোষণা করেন বিক্রম। দীর্ঘ দিন পর শোলাঙ্কি রায়ের সঙ্গে জুটি বাঁধলেন টলি অভিনেত্রী শোলাঙ্কি রায়।

 

আরও পড়ুন

Parineeti-Raghav: দীর্ঘ একমাস অনুসন্ধানের পর স্থির হল ‘বিয়ের ভেনু’, উদয়পুরেই বসবে বিয়ের আসর, মিলল ইঙ্গিত

Shanaya Kapoor: শানায়ার পারফর্মেন্স ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়, ক্যাটরিনার সঙ্গে তুলনা করলেন সকলে

Zara Hatke Zara Bachke: ভিকির নাচে ৩৬ হাজার ভুল বের করলেন ক্যাটরিনা, এই কারণেই কি নিম্মমুখী ছবির আয়?

 

Share this article
click me!