নীলের সঙ্গে রোম্যান্টিক পোজে তৃণা, পুল পার্টির ছবি পোস্ট করে জন্মদিনে শুভেচ্ছা জানালেন নায়িকা

একটি অসাধারণ ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান তৃণা। নীলের জন্মদিন উপলক্ষ্যে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দিয়েছেন পুল পার্টির ছবি। 

Sayanita Chakraborty | Published : Jun 8, 2023 9:52 AM IST

সকাল থেকে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তা। প্রিয়জন থেকে বন্ধু, আত্মীয় থেকে ভক্ত সকলেই জানাচ্ছেন শুভেচ্ছা। ৮ জুন নীল ভট্টাচার্যের জন্মদিন। জন্মদিনের সকাল থেকে কাটছে একেবারে অন্য ভাবে। জন্মদিনের সকালে ঘুম থেকে উঠে দেখে রুবির মোড়ে তাঁর ছবি দেওয়া হোডিং। স্ত্রী তৃণার আইডিয়া এটি। নীলকে সারপ্রাইজ দিতে এমন হোডিং টাঙান।

অন্য দিকে, একটি অসাধারণ ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান তৃণা। নীলের জন্মদিন উপলক্ষ্যে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি বিশেষ ছবি দিয়েছেন। ছবিতে জলের মধ্যে দেখা যাচ্ছে দুজনকে। জলের মধ্যে পোজ গিয়েছেন দুজন। জলের মধ্যে একে অপরের দিকে তাকিয়ে। তৃণার পরনে গোলাপী পোশাক। এভাবে পুল পার্টির ছবি পোস্ট করে লিখেছেন, শুভ জন্মদিন।

ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছে। বন্যা বয়ে গিয়েছে কমেন্টের। ছবিতে নীল লিখেছেন, তুমি আমার দিন আরও স্পেশ্যাল করে তুলেছে। এরপরই নীল ও তৃণার সকল ভক্তরা জানিয়েছে শুভেচ্ছা। সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সঙ্গে প্রশংসা করেছেন এই রিয়েল লাইফ জুটির।

 

 

 

এদিকে কেরিয়ারে বেশ ভালো সময় চলছে নীলের। বড় পর্দায় ডেবিউ করবে সে। ছবির নাম গুডবাই ভেনিস। এই ছবির জন্য ভেনিস গিয়ে শ্যুটিং করবেন নীল। ছবিতে দর্শনা বণিক, সৌরভ দাস, দিব্যাশা দাশ থাকছেন। পাঁচ বন্ধুক রোডট্রিপকে কেন্দ্র করে তৈরি এই ছবি। এর আগে যদিও একটি ছবিতে কাজ করেছিল নীল। তবে, সেই ছবি তাঁকে তেমন পরিচয় দিতে পারেনি। তাই বলা চলে, এবার বড় পর্দায় পাকাপাকি ভাবে ডেবিউ করবেন নীল। এদিকে ছোট পর্দায় জমিয়ে কাজ করছেন নীল। বাংলা মিডিয়াম সিরিয়ালের প্রধান চরিত্রে দেখা যায় তাঁকে। সিরিয়ালে তিয়াসার সঙ্গে জুটি বেঁধেছেন নীল। সিরিয়ালের পর্দায় নীল-তিয়াসার জুটি বেশ হিট। এর আগেও একসঙ্গে সিরিয়াল করেছেন তাঁরা। এবার কাজ করছেন বাংলা মিডিয়াম সিরিয়ালে। এরই মাঝে হাতে এল ছবির কাজ। সদ্য সই করেছেন ছবিতে। একই সঙ্গে সিরিয়াল ও বড় পর্দার কাজ করতে চলেছেন নীল।

এদিকে জন্মদিনে পরিবারে ও বন্ধুদের সঙ্গে কাটাবেন নীল। বুধবার রাত থেকে শুরু হয়েছে পার্টি। জানা গিয়েছে, বুধবার রাতে পুল পার্টি করেছেন তাঁরা। জন্মদিনের গোটা দিন জুড়ে রয়েছে নানান পরিকল্পনা।

 

আরও পডুন

Adipurush: ‘হোটেলের রুমে যান’- তিরুপতি মন্দির চত্বরে কৃতিকে চুম্বন করায় কটাক্ষের শিকার ‘আদিপুরুষ’ পরিচালকে

Swara Bhasker: ইলিনায়ার পর স্বরা, ফের বিয়ের আগেই অন্তঃসত্ত্বা বলি নায়িকা, দেখে নিন তালিকায় আর কে আছেন

Shahid Kapoor: করিনার এক ‘বিশেষ গুণ’ তাঁকে সকলের থেকে আলাদা করত, প্রাক্তন সম্পর্কে খোলামেলা শাহিদের

Share this article
click me!