Subhashree Ganguly: নিন্দুকদের মোক্ষম জবাব দিলেন শুভশ্রী, ভাইরাল নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্ট

ভিডিও-তে দেখা যাচ্ছে, শেষ কয় মাস ধরে নানান কারণে যতবার ট্রোল হয়েছেন তার মোক্ষম জবাব দিলেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Dec 4, 2023 6:32 AM IST

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করলেন শুভশ্রী। মেয়ের জন্মের আগে শ্যুট করা সেই ভিডিও। কারণে সেখানে গর্ভবতী অবস্থায় দেখা যাচ্ছে তাঁকে। ভিডিও-তে দেখা যাচ্ছে, শেষ কয় মাস ধরে নিজের চেহারা থেকে বোস্ট সব নিয়ে যতবার ট্রোল হয়েছেন তার মোক্ষম জবাব দিলেন নায়িকা।

দেখা যাচ্ছে, হলুদ চেয়ারে বসে শুভশ্রী। মেকআপ করতে দুজন আর তিন স্ক্রিপ্ট পরছেন। এমন সময় কেউ তাঁকে বলছে, ‘এখনও কাজ করছো? সামনে তো ডেলিভারি, বাচ্চার দিকে একটু মন দাও।’ তারপর একজন বলছেন, ‘এবার আর হিরোইন-র ক্যারেক্টার করতে হবে না। পুরো মা। মায়ের রোল ছাড়া আর কিছু পাবে না।’ আবার একজন বলছেন, ‘ইস কী মোটা হয়ে গেল। বোটক্স করে মুখ শেষ হয়ে গিয়েছে।’

 

 

সদ্য মা হয়েছেন শুভশ্রী। কিন্তু, এবার গর্ভাবস্থায় জমিয়ে কাজ করেছেন তিনি। কোনও বিরতি নেননি। এই কারণে অনেকেই ট্রোলা করেন শুভশ্রীকে। তেমনই সদ্য নিজের মোটা ঠোঁটের কারণে ট্রোলিং-র শিকার হতে হয়। অনেকেই ট্রোল করেন তাঁর চেহারা নিয়ে। বোটক্স করে তাঁর মুখ নষ্ট হয়ে গিয়েছে কিংবা তাঁর ঠোঁটে ভিমরুল কামড়েছে এমন কথা শুনতে হয়েছে। তবে, এই সকল কটাক্ষে যে তাঁর কিছু আসে যায় না, তা বুঝিয়ে দিলেন নায়িকা। নেটিজেনদের জবাব দিতে পোস্ট করলেন ভিডিও। যেখানে নিজের অঙ্গ ভঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন এই সকল বিতর্ক বা কটাক্ষে তার জীবনে তিনি কোনও পরিবর্তন আনবেন না। তেমনই তিনি এসবে কান দেন না। এভাবে নিন্দুকদের জবাব দিলেন নায়িকা।

অন্য দিকে, মেয়ের জন্মের পর এখনও হাসপাতালে তিনি। সেখানে থেকে চশমা পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

পরম-পিয়ার পাশে ঋত্বিক চক্রবর্তী, পরমের ঘর বাঁধা নিয়ে বিস্ফোরক অভিনেতা

Animal: ২৩৬ কোটি আয় করল ‘অ্যানিমেল’, বক্স অফিসে চমক দিলেন রণবীর কাপুর-রশ্মিকা জুটি

 

Share this article
click me!