পরম-পিয়ার পাশে ঋত্বিক চক্রবর্তী, পরমের ঘর বাঁধা নিয়ে বিস্ফোরক অভিনেতা

সদ্য রেজিস্ট্রি ম্যারেজ করেন পরমব্রত ও পিয়া চক্রবর্তী। পিয়া হলেন সঙ্গীত শিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০২১ সালে বিচ্ছেদ হয় তাঁদের। বিচ্ছেদের প্রায় ২ বছর পর পরব্রতর সঙ্গে ঘর বাঁধেন পিয়া।

Sayanita Chakraborty | Published : Dec 4, 2023 5:35 AM IST / Updated: Dec 04 2023, 11:06 AM IST

শীতের মরশুম মানে বিয়ের উৎসব। পরের পর বিয়ে চলতে টলিপাড়ায়। নভেম্বরে বিয়ে করলেন টলি অভিনেত্রী শ্রীপর্ণা। তারপর প্রকাশ্যে এল সৌরভ দাসের বিয়ের খবর। তেমনই আগামী ৭ তারিখ সাত পাকে বাঁধা পড়বেন সন্দীপ্তা। তবে, এই সবের মাঝে চর্চার শীর্ষে স্থান পেয়েছেন পরমব্রত ও পিয়া চক্রবর্তী।

সদ্য রেজিস্ট্রি ম্যারেজ করেন পরমব্রত ও পিয়া চক্রবর্তী। পিয়া হলেন সঙ্গীত শিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০২১ সালে বিচ্ছেদ হয় তাঁদের। বিচ্ছেদের প্রায় ২ বছর পর পরব্রতর সঙ্গে ঘর বাঁধেন পিয়া। আর এই থেকে চর্চায় তিনি। বারে বারে ট্রোল হতে হয়েছে পরমব্রত ও পিয়া চক্রবর্তী এবং অনুপমকে। নানান কুকথা শুনতে হচ্ছে তাঁদের। এবার ট্রোলারদের যোগ্য জবাব দিলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। পরমব্রত ও পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন।

ঋত্বিক লেখেন, আজকাল এই গল্পটা খুব মনে পড়েছে। এক নেটিজেন রগড় হবে ভেবে মোল্লা নাসিরুদ্দিন বলল-

নেটিজেন- মোল্লা সাহেব আপনার সেই পরিচিত বাড়িতে তো বিরাট অনুষ্ঠান হচ্ছে, বড় ভোজের আসর বসেছে। পোলাও কালিয়া রান্না হবে।

নাসিরুদ্দিন- তাতে আমার কী?

নেটিজেন- শুনলান আপনারও নিমন্ত্রণ আছে।

নাসিরুদ্দিন- তাতে তোমার কী?

এমন পোস্ট করেন ঋত্বিক। কথোপকথনের দ্বারা কটাক্ষ করলেন নেটিজেনদের। পিয়া ও পরমের বিয়ে নিয়ে সকলে কেন এত মাথা ঘামাচ্ছে, তা নিয়ে কটাক্ষ করেন অভিনেতা। এমনকী, এই বিতর্কের মাঝে অনেক তারকাই নেটিজেনদের কটাক্ষ করেন। তালিকায় আছেন স্বস্তিকা, সাহানা বাজপেয়ী, আবীরের স্ত্রী নন্দিনী-সহ আরও অনেকে। আর এবার ঋত্বিকের পোস্ট নজর কাড়ল সকলের। তিনি এবার পাশে দাঁড়ালেন অভিনেতা। তাঁদের বিয়ের নিয়ে চর্চার মাঝে নেটিজেনদের কটাক্ষ করলেন তিনি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Animal: ২৩৬ কোটি আয় করল ‘অ্যানিমেল’, বক্স অফিসে চমক দিলেন রণবীর কাপুর-রশ্মিকা জুটি

Aishwarya-Abhishek: অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি, তবে কি নিশ্চিত বিচ্ছেদের খবর?

Share this article
click me!