দীর্ঘ প্রায় ৯ বছর পর হোলি খেললেন স্বস্তিকা, বৃন্দাবনে গিয়ে রঙিন হলেন টলি নায়িকা, ছবি ভাইরাল

 প্রায় ৯ বছর পর হোলি খেললেন টলি অভিনেত্রী স্বস্তিকা। পরনে শাড়ি, গলায় মালা, সারা শরীরে মাখা রং-বেরঙের আবির। খুব ছিমছাম সাজেই হোলিতে ধরা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। 

Web Desk - ANB | Published : Mar 10, 2023 6:12 AM IST

বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। চলতি বছরে ৭ মার্চ দোলযাত্রা উৎসব সারা দেশ জুড়ে ধুমধাম করে পালিত হয়েছে। আকাশে-বাতাসে যেন রঙের মেলা বসেছে। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দোলের এই রঙে মানুষ এতটাই রঙিন হয়ে ওঠে, যে চেনা মানুষকেও চিনতে কষ্ট হয়ে যায়। সকলেই বন্ধুবান্ধব-পরিজনদের নিয়ে সেলিব্রেট করছেন হোলি উৎসব। তেমনই প্রায় ৯ বছর পর হোলি খেললেন টলি অভিনেত্রী স্বস্তিকা।

পরনে শাড়ি, গলায় মালা, সারা শরীরে মাখা রং-বেরঙের আবির। খুব ছিমছাম সাজেই হোলিতে ধরা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে দীর্ঘ ৯ বছর পর রঙিন হওয়ার ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন টলি নায়িকা। তবে কেন ৯ বছর পর দোল খেললেন স্বস্তিকা তা জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। যদিও তার কারণ খোলসা করেননি অভিনেত্রী।

 

 

বৃন্দাবনে প্রতি বছরই বেশ ধুমধাম করে পালন করা হয় দোল উৎসব। প্রতি বছরের মতো এবছরও হোলি উৎসবে পালিত হয়েছে বৃন্দাবনে। সেই দোল উৎসবেই এবার যোগ দিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বৃন্দাবনে গিয়ে রং খেলার মজাটাই আলাদা। সেখানেই রং খেলার ছবি পোস্ট করে স্বস্তিকা লেখন, ৯ বছর পর দোল খেললাম। ২০১৪ সালের পর থেকে আর রং ছুঁইনি। এমনকী বাড়ি থেকেও বের হতাম না দোলের দিনে। আগের এতগুলো বছরের দোল বকেয়া এই বছর ভাল ভাবে মিটিয়ে নিলাম। এবং আগামী দিনের জন্য বেশ কিছু বাড়তি রং তুলে নিলাম, রাধে রাধে। দীর্ঘ এতগুলি বছর পর রং খেলতে পেরে যে ভীষণ খুশি হয়েছেন স্বস্তিকা, তা ছবিতে এবং নায়িকা চোখে-মুখে স্পষ্ট ধরা পড়েছে। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। ছক ভাঙতে কতটা সিদ্ধহস্ত স্বস্তিকা, তা সকলেরই জানা। বরাবরই সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে তার,তবে এবার যেন অন্যরকম হট অবতারে নিজেকে মেলে ধরেছেন স্বস্তিকা। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার এই লাস্যময়ী রূপ। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই গলা চড়িয়ে গর্জে ওঠেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই তিনি যেন দাঁপিয়ে বেড়াচ্ছেন। তবে টলিপাড়ার গন্ডি পেরিয়ে তিনি এখন বলিউডের ছবিতে এবং ওয়েবসিরিজেও নজির গড়ছেন।

 

Share this article
click me!