সাতপাকে বাঁধা পড়লেন দুর্নিবার-মোহর, দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন সুপারস্টার প্রসেনজিৎ

টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজার ঐন্দ্রিলা সেনকে বিয়ে করলেন দুর্নিবার সাহা। বিয়ের মধ্যমণি বুম্বা দা নিজেই। সকাল থেকে বিয়ের যাবতীয় খুটিনাটি তিনিই খতিয়ে দেখেছেন।দাঁড়িয়ে থেকে মোহরের সঙ্গে দুর্নিবারের বিয়ে দিয়েছেন প্রসেনজিৎ ।

Web Desk - ANB | Published : Mar 10, 2023 4:07 AM IST / Updated: Mar 10 2023, 09:39 AM IST

বিয়ের মরশুমে সরগরম ফিল্ম ইন্ডাস্ট্রি। চারিদিকে বিয়ের সানাই। বলি থেকে টলি চলতি বছরে বিয়ের পিঁড়িতে বসছেন একগুচ্ছ তারকারা। দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন গায়ক দুর্নিবার সাহা। দুর্নিবারের বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। তবে বিয়ের আগেও প্রেম নিয়ে শিরোনামে থাকতেন তিনি। তবে সমস্ত বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ম্যানেজার ঐন্দ্রিলা সেনকে বিয়ে করলেন দুর্নিবার সাহা। বলা যেতে পারে এই বিয়ের মধ্যমণি বুম্বা দা নিজেই। সকাল থেকে বিয়ের যাবতীয় খুটিনাটি তিনিই খতিয়ে দেখেছেন । শুধু তাই নয়, দাঁড়িয়ে থেকে মোহরের সঙ্গে দুর্নিবারের বিয়ে দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ।

শহরের এক পাঁচতারা হোটেলে বসেছিল দুর্নিবার ও ঐন্দ্রিলার বিয়ের আসর। এদিন একেবারেই খাঁটি বাঙালি সাজে দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে। লাল বেনারসি, কপালে চন্দন, গা ভর্তি সোনার গয়না, মাথায় টিকলি পরে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ঐন্দ্রিলা সেন। এবং লাল সুতোর কাজ করা সাদা পাঞ্জাবি, গলায় গোলাপের মালা পরে বরবেশে হাজির দুর্নিবার সাহা। সাত পাক ঘোরা থেকে শুভদৃষ্টি, সিঁদুর দান পুরো নিয়ম মেনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দুর্নিবার ও ঐন্দ্রিলা। বিয়ের পুরো দায়িত্বই নিজের কাঁধে তুলে নিয়েছিলেন প্রসেনজিৎ। এদিন দুর্নিবার ও ঐন্দ্রিলার বিয়েতে দেখা গেল প্রসেনজিতের ছেল তৃষাণজিৎ চট্টোপাধ্যায়কেও। নীল কাজ করা পাঞ্জাবিতে হ্যান্ডসাম লুকে দেখা গিয়েছে মিশুককে। এছাড়াও হাজির ছিলেন সকলের প্রিয় রানিমা দিতিপ্রিয়া রায়, বিনোদিনী-র সহযোগী প্রযোজক অরিত্র সেন । বিয়ের পর বর ও কনে সকলের সঙ্গে হাসিমুখে পোজ দেন।

জীবনের নতুন ইনিংস শুরু করলেন দুর্নিবার সাহা। মধ্য কলকাতার হোটেলে বসেছিল চাঁদের হাট। ইন্ডাস্ট্রির অনেকেই হাজির ছিলেন দুর্নিবারের দ্বিতীয় বিয়েতে। বিয়ের আয়োজনও ছিল এলাহি। নানা রকমের পদ যেমন ফুচকা থেকে মালাই কাবার, মাছের বিভিন্ন পদ , পনির, মাটন, নানা স্বাদের মিষ্টি সবই ছিল মেনুতে। নতুন বর ও কনেকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আজ থেকে ঠিক দুই বছর আগের ফাল্গুনে মিউজিক্যাল জুটি দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায় সাতপাকে বাঁধা পড়েছিলেন। একে অপরের সঙ্গে দীর্ঘদিন ধরে রিলেশনশিপে ছিলেন তারা। ২০১৭ সালে আইনি বিয়ে সেরে নিয়েছিলেন দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায়। তারপর প্রায় ৪ বছর বাদে ২১ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েন টলিপাড়ার হট-হ্যাপেনিং কাপল দুর্নিবার ও মীনাক্ষি। বাঙালি নিয়ম-রীতি মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুর্নিবার সাহা ও মীনাক্ষি মুখোপাধ্যায় । যদিও সেই বিয়ে টিকল না। ঘটা করে বিয়ে করার পর ২০২২ সালে আইনি বিচ্ছেদ হয় দুর্নিবারের। আপতত বছর ঘুরতে না ঘুরতে ঐন্দ্রিলাকে নিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুর্নিবার সাহা।

Share this article
click me!