নতুন রহস্য সমাধান করতে ফের বড়পর্দায় আসছেন একেন বাবু, শুভমুক্তি ১ লা বৈশাখেই

প্রতিটা পরতে পরতে লুকিয়ে রয়েছে রহস্য। রহস্য সমাধান করতে এবার রাজস্থানে পাড়ি দিয়েছেন। তবে এবার আর ওয়েবে নয় বরং বড়পর্দায় আসতে চলেছে একেন বাবু।

Web Desk - ANB | Published : Jan 26, 2023 5:39 AM IST

নতুন বছরের শুরুতেই টলিপাড়ার জন্য খুশির খবর । ফের বড়পর্দায় আসতে চলেছে আরও এক গোয়েন্দা। রহস্য সমাধান করতে আসছেন একেন বাবু। ফের নতুন রহস্যের হাতছানি, নতুন গল্প। এবারও প্রতিটা পরতে পরতে লুকিয়ে রয়েছে রহস্য। রহস্য সমাধান করতে এবার রাজস্থানে পাড়ি দিয়েছেন। তবে এবার আর ওয়েবে নয় বরং বড়পর্দায় আসতে চলেছে একেন বাবু।

সুজন দাশগুপ্তর গল্প অবলম্বনে আসছে দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান। ইতিমধ্যেই ছবি নিয়ে টানটান উত্তেজনা রয়েছে দর্শকদের মধ্যে। একেন বাবু বলতেই সকলের সামনে একটাই নাম ভেসে ওঠে, তিনি হলেন অনির্বাণ চক্রবর্তী। তবে তিনি একা নন, তার সঙ্গে রয়েছেন দুজন সঙ্গী। একজন হলেন সোমক ঘোষ এবং অন্যজন সুহোত্র মুখোপাাধ্যায়। একেনবাবু ছবিতে প্রমথের চরিত্রে দেখা যাবো সোমককে এবং বাপ্পাদিত্যর চরিত্রে দেখা যাবে সুহোত্রকে।

 

 

সম্প্রতি এসভিএফ-এর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একেন বাবুর মোশন পোস্টার শেয়ার করা হয়েছে। যা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দীর্ঘদিনের অপেক্ষার পর অবশেষে দ্বিতীয় পর্ব নিয়ে বড়পর্দায় আসতে চলেছে একেন বাবু। মোশন পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে- খাওয়া দাওয়া ছাড়া যেমন সরস্বতী পুজো ইনকমপ্লিট, একেন বাবুকে ছাড়া পয়লা বৈশাখ ইনকমপ্লিট। আর খুব একটা দেরি নয়, চলতি বছর এপ্রিল মাসেই মুক্তি পেতে চলেছে একেন বাবু। এপ্রিল মানেই বাঙালির পয়লা বৈশাখ এবং সেই সময়েই আসতে চলেছে এই ছবি। এবারের পয়লা বৈশাখ জমজমাট। পয়লা বৈশাখ কাটবে একেন বাবুর সঙ্গে রহস্য সমাধান করেই। রুদ্ধশ্বাস রাজস্থানের মোশন পোস্টার পোস্ট করেছেন অনির্বাণ চক্রবর্তী। পোস্টারে একেন বাবুকে সবুজ রঙের পাঞ্জাবিতে দেখা গিয়েছে। বাঙালির এই গোয়েন্দাকে চেনা হাসিমুখে দেখা গিয়েছে। পাশে রয়েছেন দুই সহচর। সোমক এবং সুহোত্রকে দুজনকেই ম্যাচিং হলুদ রঙের পোশাকে দেখা গিয়েছে। একজনকে সোয়েটার এবং একজনকে জ্যাকেটে দেখা গিয়েছে। পোস্টারের নেপথ্যে দেখা যাচ্ছে সোনার কেল্লা এবং নেপথ্য সঙ্গীতে বাজছে ছবির টাইটেল ট্র্যাক। ছবির পরিচালনা করছেন জয়দীপ মুখোপাধ্যায় এবং প্রযোজনার দায়িত্বে রয়েছেন শ্রীকান্ত মোহতা এবং মহেন্দ্র সোনি। উল্লেখ্য, দিনকয়েক আগে চলে গেলেন একেন বাবু স্রষ্টা সুজন দাশগুপ্ত। গত ১৮ জানুয়ারি কলকাতার ফ্ল্যাট থেকে নিথর দেহ উদ্ধার করা হয়। তার রহস্যমৃত্যু নাড়িয়ে দিয়েছে সকলকে। আগামী বইমেলায় তার একটি নতুন বই প্রকাশ হতে চলেছে।

আরও পড়ুন-

বিতর্ক পেরিয়ে নতুন জীবনে পা দিলেন রুশা চট্টোপাধ্যায়, স্বামীর সঙ্গে একেবারে অন্যরূপে দেখা গেল অভিনেত্রীকে

বিবাহ থেকে ডিভোর্স বিতর্ক এখন অতীত, কার হাত ধরে জীবনের নতুন ইনিংস শুরু করলেন শ্রাবন্তী

শিক্ষক থেকে রকস্টার, বাংলা রক ব্র্যান্ডের নয়া পথের দিশারী 'রূপম ইসলাম'

 

Share this article
click me!