Haami 2: বড় পর্দায় সাফল্যের পর এবার ওটিটি-তে, জেনে নিন কোন প্ল্যাটফর্মে দেখা যাবে ‘হামি ২’

২০ অক্টোবর হবে ওটিটি-র প্রিমিয়ার। এবার থেকে ওটিটি-তে উপভোগ করুন ‘হামি ২’।

Sayanita Chakraborty | Published : Oct 14, 2023 6:50 AM IST

বর্তমানে প্রতিযোগিতার যুগ। ছোট বয়স থেকে সামিল হতে হচ্ছে এই প্রতিযোগিতায়। স্কুলে পড়াশোনায় একে অপরকে টেক্কা দেওয়ার লড়াই। খেলার মাঠে জয়ের লড়াই। তেমনই পড়াশোনার বাইরে নিজের কোনও প্রতিভাবলে সকলের নজড় কাড়ার লড়াইয়ে যোগ দিয়েছে বর্তমান প্রজন্ম। বলা চলে, বাচ্চাদের এই প্রতিযোগিতায় নামিয়েছে তাদের মা-বাবারাই। ছেলে মেয়েকে প্রথম করতে মা-বাবারা সব সময় লড়ে চলেছেন। এমনই এক বাস্তব কাহিনি নিয়ে মুক্তি পায় হামি ২।

নন্দিতা ও শিবপ্রসাদের মুখোপাধ্যায় পরিচালিত হামি ২। এর আগেও মুক্তি পেয়েছিল হামি। মজার ছলে এক বাস্তব কাহিনি তুলে ধরে ছিলেন তারা। সেই ছবির সাফল্যের পর মুক্তি পায় হামি ২। এই ছবিতেও এক বাস্তব কাহিনি উঠে এসেছে। ছেলে-কে দিয়ে নিজের স্বপ্ন পূরণের করতে দিয়ে এক কঠিন লড়াই-এ সামিল হন তিনি। এই লড়াইয়ে জয় হতে গিয়ে ছেলের স্বাস্থ্যের কথা পর্যন্ত ভুলে যায়। এমন এক কঠিন বাস্তব নিয়ে মুক্তি পায় ‘হামি ২’।

বড় পর্দায় সাফল্যের পর ওটিটি-তে আসছে ‘হামি ২’। সোনি লাইভ-এ দেখা যাবে ‘হামি ২’। ২০ অক্টোবর হবে ওটিটি-র প্রিমিয়ার। এবার থেকে ওটিটি-তে উপভোগ করুন ‘হামি ২’। পুজোর সময় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘হামি ২’। এই ছবিতে অভিনয় করেছেন, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, গার্গী রায় চৌধুরী, ঋতোদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা, অরিত্রিকা চৌধুরী, অঞ্জন দত্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-সহ আরও অনেকে। সব মিলিয়ে ব্যাপক চমক আসছে ওটিটি প্ল্যাটফর্মে।

 

Share this article
click me!