Bagha Jatin: জমিয়ে চলছে প্রচার, বাঘা যতীনের প্রোমোশনে বরানগরের স্কুলে দেব

শীঘ্রই আসছে বাঘা যতীন ছবিটি। এই ছবির প্রচারে বরানগরে উপস্থিত হলেন দেব। ১৯ অক্টোবর বাংলায় মুক্তি পাবে ‘বাঘা যতীন’।

Sayanita Chakraborty | Published : Oct 13, 2023 12:11 PM IST

যে কোনও ছবি মুক্তির আগে সেই ছবির প্রচারে সব সময় ব্যস্ত থাকেন তারকা থেকে পরিচালক সকলে। সঠিক ভাবে প্রচার করে তা দর্শক মনে পৌঁছে দিতে পারলেই ছবি আয় ভালো হবে- প্রচলিত আছে এমন ধারণা। ছবির প্রচার যত ভালো হবে, সিনেমা হলে দর্শকদের ভিড় বাড়ছে তত। এবার ছবির প্রচার করতে গিয়ে খবরে এলেন দেব।

সদ্য ছবির প্রোমোশনে বরানগর রাজকুমারী মেমোরিয়াল স্কুলে পৌঁছালেন দেব। শীঘ্রই আসছে বাঘা যতীন ছবিটি। এই ছবির প্রচারে বরানগরে উপস্থিত হলেন দেব। ১৯ অক্টোবর বাংলায় মুক্তি পাবে ‘বাঘা যতীন’। ২০ অক্টোবর সারা দেশে মুক্তি পাবে ছবিটি। বাংলার পাশাপাশি হিন্দি ভাষায় মুক্তি পাবে ছবিটি। ছবিতে দেবের পাশাপাশি অভিনয় করেছেন নবাগত সৃজা দত্ত, সুদীপ্তা চক্রবর্তী, সামিউল আলম, সজল মন্ডল, রোহন মন্ডলের মতো অভিনেতা।

ব্রিটিশদের অত্যাচার, যতীন্দ্রনাথ ইন্দুবালার মিষ্টি দাম্পত্যের কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন অরুণ রায়। প্রেম, ভালোবাসা, অ্যাডভেঞ্চার, অ্যাকশন নিয়ে আসছে বাঘা যতীন। ছবি প্রযোজনা করেছে দেবের প্রোডাকশন হাউস। এই ছবির প্রচারেই শহরের বিভিন্ন স্থানে ঘুরে বেরাচ্ছেন দেব। এবার প্রচারের জন্য রাজকুমারী মেমোরিয়াল স্কুলে পৌঁছালেন দেব। প্রকাশ্যে আসা ভিডিও-তে দেখা যাচ্ছে, স্কুলের শয় শয় ছাত্র-ছাত্রীর মাঝে দেখা গেল দেবকে। হলুদ টি শার্ট ও নীল জিন্স পরে হাজির হয়েছিলেন দেব। চোখে ছিল সানগ্লাস। নিজের টিমকে সঙ্গে নিয়ে হাজির হলেন দেব। ছবির প্রচার করতে গিয়ে খবরে এলেন অভিনেতা।

 

 

আরও পড়ুন

৪৩-এও ছড়াচ্ছেন উষ্ণতা, লাল পোশাকে ভাইরাল শ্বেতার হট লুক

‘উরফির ছোঁয়া লেগেছে’- ইভেন্টে ‘হট লুকে’ উপস্থিত হতেই ট্রোলিং-র শিকার ভূমি, রইল ছবি

প্রতিযোগিতা এড়াতেই নতুন পদক্ষেপ? পিছিয়ে যেতে পারে শাহরুখ খানের ‘ডানকি’ মুক্তির দিন

Share this article
click me!