Dev: জিৎ-র পথে হাঁটলেন দেব, দুটি ভাষায় মুক্তি পাবে ‘বাঘাযতীন’, প্রকাশ্যে ছবির পোস্টার

হিন্দি ও বাংলা দুই ভাষায় দেখা যাবে ‘বাঘাযতীন’। ছবির পরিচালনা করছে অরুণ রায়। মুক্তি পেল ‘বাঘাযতীন’ ছবির অফিসিয়াল পোস্টার। প্রকাশ্যে এল মুক্তির দিন।

Web Desk - ANB | Published : Jun 23, 2023 9:14 AM IST / Updated: Jun 23 2023, 03:53 PM IST

মুক্তি পেল ‘বাঘাযতীন’ ছবির অফিসিয়াল পোস্টার। প্রকাশ্যে এল মুক্তির দিন। একেবারে অন্যরকম ছবি নিয়ে আসছেন দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের পক্ষ থেকে মুক্তি পেতে চলেছে ‘বাঘাযতীন’। সদ্য মুক্তি পাওয়া পোস্টার দেখে বেশ চমক পেয়েছেন দর্শকেরা। কারণ পোস্টারে দেবের সেই পরিচিত লুক নয়, বরং একেবারে ভিন্ন সাজে দেখা যাচ্ছে তাঁকে।

খাকি রঙের পোশাক। মুখ ভর্তি দাড়ি সঙ্গে মাথায় পাগড়ি। কাঁধে রয়েছে বন্দুক। চোখে রাগ। এই পোস্টার দেখে বোঝা দায় এটি দেব। অনেকটা পাঞ্জাবি পুলিশকর্মীর সাজে দেখা যাচ্ছে তাঁকে। আবার অনেকের মনে পড়ে গিয়েছে, বলিউড ছবি কেশরিয়া-র কথা। সে যাই হোক, এই ছবি পোস্ট করে দেব লেখেন, শাসন ও অত্যাচারের অবসান ঘটাতে, একাধিক নয়, শুধুমাত্র একটি বাঘ-ই যথেষ্ট। ভারতবর্ষের মাটির ছেলে বাঘাযতীনের অমর গাঁথা প্রথমবার বড় পর্দায় আসছে। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের সব থেকে বড় উপস্থাপনা, মুক্তিযোদ্দা বাঘা যতীন আসছে এই দুর্গাপুজোয়। এভাবে ছবির কথা ঘোষণা করেন। ঘোষণা করেন মুক্তির দিন। এরই সঙ্গে এক চমক প্রদ ঘোষণা করল দেবেন সংস্থা। দুই ভাষায় মুক্তি পাবে ছবিটি। হিন্দি ও বাংলা দুই ভাষায় দেখা যাবে ‘বাঘাযতীন’। ছবির পরিচালনা করছে অরুণ রায়।

 

 

 

এদিকে কদিন আগেই মুক্তি পেয়েছে চেঙ্গিজ। জিৎ অভিনীত চেঙ্গিজ মুক্তি পেয়েছিল বাংলা ও হিন্দি দুই ভাষায়। আন্ডার ওয়ার্ল্ড ডনের কাহিনি নিয়ে মুক্তি পায় ছবিটি। সেই ছবি দুই ভাষায় মুক্তি পাওয়ার পর এবার জিৎ-র দেখানো পথে হাঁটলেন দেব। তিনিও ‘বাঘাযতীন’ ছবিটি হিন্দি ও বাংলা দুই ভাষায় মুক্তি কথা ঘোষণা করলেন। এদিকে দুটি ভাষায় মুক্তি পেলেও এই ছবিকে জোড় টক্কর দিতে প্রস্তুত একাধিক ছবি। জানা গিয়েছে পুজোতে আসছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’, শিবপ্রসাদ-নন্দিতার ‘রক্তবীজ’, অরিন্দম শীলের ‘জঙ্গলে মিতিন মাসি’।

এই তিন ছবিকে টক্কর দিতে আসছেন দেব। একেবারে নতুন ধরনের কাহিনি নিয়ে নতুন ধরনের চরিত্রে দেখা যাবে তাঁকে। এরই সঙ্গে তার ছবি মুক্তি পাবে দুই ভাষায়। ফলে, বেশি সংখ্যক দর্শক হলমুখী হবে বলে আশা সকলের। এবার দেখার ‘বাঘাযতীন’ ছবিটি সত্যিই সফল হয় কি না। জিৎ-র দেখানো পথে হেঁটে এই ছবি কতটা সফল হয় তাই দেখার। সে যাই হোক, পুজোর সময় আসছে দেবের ‘বাঘাযতীন’।

 

আরও পড়ুন

দেখে নিন গোটা সপ্তাহে কত আয় হল ছবির, সঙ্গে রইল AI নির্মিত 'আদিপুরুষ' ছবিতে প্রভাস-কৃতির লুক

Olympics Day: রইল অলিম্পিক পদকজয়ী খেলোয়াড়দের নিয়ে তৈরি ছবির কথা, দেখে নিন এক ঝলকে

Suhana Khan: ১.৫ একর কৃষিজমি কিনলেন শাহরুখ কন্যা সুহানা, দাম শুনলে চমকে যাবেন

Share this article
click me!