স্লট বদলাতেই বড় চমক টিআরপি-তে, 'সেরার সেরা'-র মুকুট কি ফিরে পেল মিঠাই?

টিআরপি তালিকায় উলটপূরাণ। টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 9:05 AM IST

টিআরপি তালিকায় উলটপূরাণ। চলতি সপ্তাহের টিআরপি-তে বেশ বড়সড় রদবদল হয়েছে। বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলার মেগা সিরিয়ালে। গত সপ্তাহ থেকেই টাইম বদলে গিয়েছে মিঠাইয়ের। বিকেল ৬ টার স্লটে এখন হচ্ছে ধারাবাহিক মিঠাই। তবে এতদিন যেভাবে তলানিতে ঠেকেছিল নম্বর এবার স্লট বদলাতেই কিছুটা হলেও উপরের দিকে উঠে এল মিঠাই। তবে দুঃখের খবর হল,চলতি বছরে সেরা পাঁচে জায়গা হল না মিঠাইয়ের।

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। একসময়কার সেরার সেরা ধারবাহিক মিঠাই স্লট বদলাতেই সপ্তম স্থানে উঠে এসেছে । মিঠাই ধারাবাহিকের স্লটও পরিবর্তন হওয়ার পরই নম্বর বেড়েছে এবং যেখানে জায়গা করে নিয়েছে নতুন ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। চলতি সপ্তাহেও সবাইকে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'জগদ্ধাত্রী ' ও 'অনুরাগের ছোঁয়া '। প্রতি মুহূর্তেই যেন বদলে যাচ্ছে টিআরপি তালিকা। বড় চমক দিয়েছে নিম ফুলের মধু। শুরুতেই দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

জগদ্ধাত্রী: ৮.২ (প্রথম)

অনুরাগের ছোঁয়া: ৮.২ (প্রথম)

নিম ফুলের মধু: ৭.৬ (দ্বিতীয়)

আলতা ফড়িং: ৭.৩ (তৃতীয়)

ধুলোকণা: ৭.০ (চতুর্থ)

গৌরি এলো : ৬.৯ (পঞ্চম)

এক্কা দোক্কা: ৬.৯ (পঞ্চম)

গাঁটছড়া : ৬.৮ (ষষ্ঠ)

সাহেবের চিঠি: ৬.৮ (ষষ্ঠ)

খেলনা বাড়ি: ৬.৮ (ষষ্ঠ)

মাধবীলতা: ৬.৬ (সপ্তম)

মিঠাই:৬.৬ (সপ্তম)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার: ৬.৩ (অষ্টম)

নবাব নন্দিনী: ৬.০ (নবম)

হরগৌরী পাইস হোটেল: ৫.৮ (দশম)

 

চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে মিঠাই ভক্তদের। তুফান মেল আর উচ্ছেবাবুর জুটি তলানি থেকে একটু উপরের দিকে উঠেছে। চলতি সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৮.২) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিয়েছে 'জগদ্ধাত্রী' ও 'অনুরাগের ছোঁয়া'। (৭.৬) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে 'নিম ফুলের মধু '। (৭.৩) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'আলতা ফড়িং'। (৭.০) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'ধুলোকণা'। (৬.৯) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে 'গৌরি এলো' ও 'এক্কা দোক্কা'। (৬.৮) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক 'গাঁটছড়া', 'খেলনা বাড়ি' এবং'মাধবীলতা' ।( ৬.৬) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে ধারাবাহিক 'মিঠাই'ও 'মাধবীলতা'। (৬.৩)পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। (৬.০) পয়েন্টে নবম স্থানে রয়েছে 'নবাব নন্দিনী'। (৬.২) পয়েন্টে দশম স্থানে রয়েছে'হরগৌরী পাইস হোটেল'।

 

Share this article
click me!