Roshni Bhattacharya Birthday: পা দিলেন ২৯ বছরে, স্বামী-বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন রোশনীর

'রানি রাসমণি' ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের নজরে পড়ে যান রোশনী ভট্টাচার্য। তারপর অন্য ধারাবাহিকেও দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

Soumya Gangully | Published : Aug 28, 2023 7:22 PM IST / Updated: Aug 29 2023, 01:53 AM IST

২৯ বছরে পা দিলেন অভিনেত্রী রোশনী ভট্টাচার্য। স্বামী তূর্য সেন ও বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন করলেন এই অভিনেত্রী। তাঁর জন্মদিন উপলক্ষে বিশেষ আয়োজন করা হয়। মাঝরাতে সারপ্রাইজ পার্টি দেওয়া হয়। সহ-অভিনেতা-অভিনেত্রী, অভিনয় জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা, অনুরাগীরা রোশনীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এবারের জন্মদিন রোশনীর কাছে আলাদা। তিনি সারাদিন আনন্দ করে কাটালেন। কাছের মানুষজন অনেক উপহার দিয়েছেন। একাধিক কেক কাটতে হয় তাঁকে। প্রিয়জনদের সাহচর্য, ভালোবাসা, সবার শুভেচ্ছা, নানা সুস্বাদু পদ, আড্ডায় জন্মদিন জমজমাট হয়ে থাকল। আগামী দিনগুলি এভাবেই আনন্দে কাটাতে চান এই অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি মডেল হিসেবেও বিখ্যাত রোশনী। তিনি প্রথম টিভি শোয়ে অভিনয়ের সুযোগ পান 'প্রেমের কাহিনি'-তে। সেই শোয়ে তাঁর বিপরীতে ছিলেন ছোটপর্দার পরিচিত অভিনেতা ইন্দ্রাশিস রায়। এখন ওটিটি প্ল্যাটফর্মের জন্য কাজ করছেন রোশনী। এরপর ওয়েব সিরিজ 'মাতঙ্গী'-তে দেখা যাবে এই অভিনেত্রীকে। এই ওয়েব সিরিজে একাধিক নামী অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে। ফলে দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। তবে এই ওয়েব সিরিজ নিয়ে একাধিক সমস্যা দেখা গিয়েছে। অভিনেত্রী সোহিনী সরকার ও তৃণা সাহার মধ্যে গোলমালের খবর পাওয়া গিয়েছে। একসঙ্গে শ্যুটিং করছিলেন সোহিনী ও তৃণা। সেই সময় সোহিনীর আচরণে ক্ষুব্ধ হন তৃণা। তিনি রেগে গিয়ে সেট ছেড়েই চলে যান। সোহিনী ও প্রোডাকশনের সঙ্গে যুক্ত অন্যান্য ব্যক্তিরা সমস্যা মিটিয়ে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু সমস্যা মেটানো সম্ভব হয়নি। তৃণা জানিয়ে দেন, তিনি এই ওয়েব সিরিজে আর কাজ করবেন না। তৃণার পরিবর্তেই সুযোগ দেওয়া হয়েছে রোশনীকে। তিনি ভালো অভিনয়ের মাধ্যমে এই সুযোগের সদ্ব্যবহার করতে চাইছেন। 

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে আগেই দর্শকদের নজর কেড়ে নিয়েছেন রোশনী। তিনি কৌশিক সেন অভিনীত ধারাবাহিক 'গোধূলি আলাপ'-এ খল চরিত্রে অভিনয় করেছেন। 'রানি রাসমণি'-তেও রোশনীর অভিনয় ছিল নজরকাড়া।

অন্যদিকে, ছোটপর্দার অপর এক অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু দেবের বিপরীতে 'প্রধান' ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। এই ছবিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন দেব। নায়িকার ভূমিকায় দেখা যাবে সৌমিতৃষাকে। এই ছবিতে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়ও। কয়েকদিন পরেই উত্তরবঙ্গে শ্যুটিং করতে যাচ্ছেন দেব, সৌমিতৃষা। সেখানেই বেশ কিছুদিন ধরে আউটডোরের কাজ চলবে। দেবের সঙ্গে এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত 'মিঠাই'-খ্যাত সৌমিতৃষা।

আরও পড়ুন-

Soumitrisha Kundu: স্বপ্ন সত্যি হল, দেবের বিপরীতে অভিনয় করছেন 'মিঠাই'

Krishna Shroff : তাবড় তাবড় বলি সুন্দরীদের হার মানাবে টাইগার শ্রফের বোন, দেখুন কৃষ্ণার হট ভিডিও

একই বারান্দায় নবনীতা-স্নেহালের ছবি ভাইরাল, জিতুর জন্মদিনে নতুন করে জল্পনা তৃতীয় ব্যক্তিকে নিয়ে

Share this article
click me!