একই বারান্দায় নবনীতা-স্নেহালের ছবি ভাইরাল, জিতুর জন্মদিনে নতুন করে জল্পনা তৃতীয় ব্যক্তিকে নিয়ে

নবনীতা আর তাঁর কাছের বন্ধু স্নেহাল অধিকারী ছুটি উপভোগ করছেন গোয়ায়। তেমনই দাবি নেটিজেনদের। নবনীতা আর স্নেহাল দুজনেই দুজনের সোশ্যাল মিডিয়া অ্য়াকাউন্ট থেকে নিজেদের ছবি পোস্ট করেছেন।

 

Saborni Mitra | Published : Aug 28, 2023 3:28 PM IST / Updated: Aug 28 2023, 10:51 PM IST

জিতু আর নবনীতা- টলিপাড়ার হিট জুটি। সম্পর্ক ভেঙেছে বেশ কয়েক দিন। কিন্তু এখনও আলোচনায় জিতু আর নবনীতা। চলতি মাসেই দুজনের জন্মদিন। নবনীতির জন্মদিন ছিল অগাস্ট মাসের গোড়ার দিকে। আর জিতুর জন্মদিন অগাস্টের শেষে। তবে জিতুর জন্মদিনে এই শহরের ত্রিসীমানার ধারে কাছেও ছিলেন না নবনীতি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে।

নবনীতা আর তাঁর কাছের বন্ধু স্নেহাল অধিকারী ছুটি উপভোগ করছেন গোয়ায়। তেমনই দাবি নেটিজেনদের। নবনীতা আর স্নেহাল দুজনেই দুজনের সোশ্যাল মিডিয়া অ্য়াকাউন্ট থেকে নিজেদের ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা যাচ্ছে তাঁরা রয়েছে একই রিসর্টে। কারণ দুজনে যে বারান্দার ছবি পোস্ট করেছেন সেটা একইয যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া।

 

 

তবে এখানেই শেষ নয়, নবনীতাই যে শুধু নেটিজেনেদের লক্ষ্য তা নয়। অনেকেই আবার নবনীতার সঙ্গে তাঁর বন্ধু স্নেহালের ছবির স্ক্রিন শর্ট পোস্ট করেছেন। বলা যেতে পারে টলিপাড়ার নতুন গসিপ নবনীতা -জিতু আর স্নেহাল। কারণ সম্প্রতি নবনীতা আর জিতু ব্রেকআপ ঘোষণা করেছেন। সোশ্যাল মিডিয়া তাই নিয়েও ঝড় উঠেছিল।

 

 

স্নেহাল কে - এই প্রশ্ন উঠতে শুরু করেছে। মাস খানেক তারকেশ্বরের কাছে একটি বিলাসবহুল গাড়ির মধ্যে নবনীতাকে এক পুরুষসঙ্গীর সঙ্গে ঘনিষ্ট অবস্থায় দেখা গিয়েছিল। তবে স্নেহালের পরিচয় আর তেমন কিছু পাওয়া যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি। নবনীতাকে ফলো করেন। বেশ কিছু নায়িকাতেও ফলো করেন। সেই ব্যক্তির সঙ্গেই নবনীতা ছুটি কাটাচ্ছেন গোয়াতে।

তবে জন্মদিনে বার্থডে বয় জিতু কিন্তু ছিলেন নিজের বাড়িতেই। তাঁর পায়ে চোট ছিল। তা কিছুটা কমেছে। জন্মদিনে টলিপাড়ার সহকর্মীরা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনিও পাল্টা সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

Share this article
click me!