Soumitrisha Kundu: স্বপ্ন সত্যি হল, দেবের বিপরীতে অভিনয় করছেন 'মিঠাই'

ছোটপর্দা থেকে বড়পর্দায় অভিনয়ের সুযোগ পেয়ে অনেকেরই কেরিয়ার নতুন মোড় নিয়েছে। এবার সেই আশাই করছেন 'মিঠাই' খ্যাত সৌমিতৃষা কুণ্ডু।

Soumya Gangully | Published : Aug 28, 2023 7:03 PM IST / Updated: Aug 29 2023, 01:22 AM IST

বাংলা ধারাবাহিক 'মিঠাই'-এ গ্রামের সহজ-সরল মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সৌমিতৃষা কুণ্ডুকে। তাঁর আসল নাম অনেকেই জানেন না। 'মিঠাই' নামেই পরিচিত হয়ে উঠেছেন এই অভিনেত্রী। তবে তিনি এবার অন্য পরিচয় তৈরি করতে চলেছেন। তর্কাতীতভাবে এক দশকেরও বেশি সময় ধরে বাংলা ছবির এক নম্বর তারকা দেবের বিপরীতে 'প্রধান' ছবিতে অভিনয় করছেন সৌমিতৃষা। এই ছবিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন দেব। নায়িকার ভূমিকায় দেখা যাবে সৌমিতৃষাকে। তিনি নিজের চরিত্রের ব্যাপারে উত্তেজিত। দেবের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে আনন্দ আর ধরছে সৌমিতৃষার। তিনি ছবিতে অভিনয়ের মাধ্যমেও দর্শকদের মন জয় করতে চাইছেন। এই ছবিতে আছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ও।

'প্রধান'-এর পরিচালক অভিজিৎ সেন এবং প্রযোজক অতনু রায়চৌধুরী। এই ছবির প্রোডাকশন সংক্রান্ত কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কয়েকদিন পরেই উত্তরবঙ্গে শ্যুটিং করতে যাচ্ছেন দেব, সৌমিতৃষা। সেখানেই বেশ কিছুদিন ধরে আউটডোরের কাজ চলবে। ফলে নতুন অভিজ্ঞতা সঞ্চয় করতে চলেছেন সৌমিতৃষা। বাংলা ধারাবাহিকে আউটডোরে শ্যুটিংয়ের সুযোগ খুব বেশি নেই। সেই কারণে উত্তরবঙ্গের অসাধারণ প্রাকৃতিক পরিবেশে দেবের সঙ্গে শ্যুটিংয়ের সুযোগ পেয়ে খুশি সৌমিতৃষা। 

'মিঠাই'-এ নিরীহ গৃহবধূর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। তবে তাঁকে 'প্রধান'-এ সম্পূর্ণ বিপরীত চরিত্রে দেখা যাবে। ছোটপর্দার অভিনেত্রীর ছায়া থেকে বেরিয়ে এসে নতুন চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য প্রচুর পরিশ্রম করছেন সৌমিতৃষা। এই ছবিতে তাঁর যে চরিত্র, নিজেকে সেভাবেই তৈরি করছেন এই অভিনেত্রী। 

এই নিয়ে তৃতীয় ছবিতে একসঙ্গে কাজ করছেন দেব ও অভিজিৎ। তাঁরা এর আগে 'টনিক', 'প্রজাপতি' ছবিতে কাজ করেছেন। দেব ও পরাণের ছবি ‘টনিক’-এর কাহিনি বাংলা ছবিতে একেবারে নতুন। এই ধরনের ছবি বাংলায় এর আগে দেখা যায়নি। সব বয়সের দর্শকেরই পছন্দ হয় ছবিটি। দেব ও মিঠুন চক্রবর্তীর ছবি 'প্রজাপতি'-ও বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে। ফলে 'প্রধান' ঘিরে দর্শকদের আগ্রহ তৈরি হয়েছে। এই প্রথম ছবিতে অভিনয় করছেন সৌমিতৃষা। 'প্রজাপতি'-তে প্রথমবার বড়পর্দায় অভিনয়ের সুযোগ পান ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তাঁর প্রথম ছবিই বক্স অফিসে অসাধারণ সাফল্য পায়। ফলে দেব-অভিজিতের সঙ্গে কাজ করে তিনিও সাফল্য পাবেন বলে আশা করছেন সৌমিতৃষা। তিনি আপাতত মন দিয়ে নিজের চরিত্রে অভিনয় করতে চাইছেন।

আরও পড়ুন-

একই বারান্দায় নবনীতা-স্নেহালের ছবি ভাইরাল, জিতুর জন্মদিনে নতুন করে জল্পনা তৃতীয় ব্যক্তিকে নিয়ে

শঙ্কর হয়ে আবার চাঁদের পাহাড়-এর সিক্যুয়েলে দেব? মুখে কুলুপ পরিচালক-প্রযোজকের

Krishna Shroff : তাবড় তাবড় বলি সুন্দরীদের হার মানাবে টাইগার শ্রফের বোন, দেখুন কৃষ্ণার হট ভিডিও

Share this article
click me!