মাতৃহারা হলের জনপ্রিয় অভিনেতা, প্রায় শাশ্বত চট্টোপাধ্যায়ের মা অঞ্জলি

শাশ্বত চট্টোপাধ্যায়ের পরিবার সূত্রের খবর দীর্ঘ এক মাস ধরেই অসুস্থ ছিলেন তিনি। শনিবার তিনি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরিবার সূত্রের খবর পড়ে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন অঞ্জলি।

 

Saborni Mitra | Published : Mar 14, 2024 10:01 AM IST

মাতৃহারা হলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। বুধবার ১৩ মার্চ সন্ধ্যায় মারা যান অঞ্জলি চট্টোপাধ্যায়। ৮২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘ দিন ধরেই বার্ধক্যজতিন সমস্যায় ভুগছিলেন তিনি। ৯ মার্চ থেকে কলকাতারই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। বুধবার সন্ধ্যায় তিমি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৮২ বছর।

শাশ্বত চট্টোপাধ্যায়ের পরিবার সূত্রের খবর দীর্ঘ এক মাস ধরেই অসুস্থ ছিলেন তিনি। শনিবার তিনি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরিবার সূত্রের খবর পড়ে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন অঞ্জলি। পাশাপাশি বার্ধক্যজনিত সমস্যাও ছিল। পায়ের চোট থেকে দ্রুত শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়ে। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই অবস্থার অবনতি হয়। তারপরই তিনি মারা যান। শাশ্বত জানিয়েছেন, শরীরে পটাসিয়াম ও সোডিয়াম কমে যাওয়ারতেই সমস্যা জটিল হয়ে যায়।

অঞ্জলি চট্টোপাধ্যায় জনপ্রিয় অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্য়ায়ের স্ত্রী। দীর্ঘ দিনের বিবাহিত জীবন। ২০০৭ সালে শুভেন্দু চট্টোপাধ্যায় মারা গিয়েছিলেন। সেই সময়ও ভেঙে পড়েছিলেন শাশ্বত চট্টোপাধ্য়ায়। তিনি অঞ্জলি- শুভেন্দুর একমাত্র পুত্র। এবারও মাকে হারিয়ে শোকে ভেঙে পড়েছেন শাশ্বত। 

Share this article
click me!