তিন্নির চক্রান্ত সফল হওয়ার পথে বাধা পিকলু, কী হচ্ছে নিম ফুলের মধুতে?

বাংলা ধারাবাহিক নিম ফুলের মধুতে একইসঙ্গে আনন্দ ও আশঙ্কা। দত্তবাড়ির সবাই যখন উৎসবে মেতে উঠেছে, তখন এই অনুষ্ঠান ভেস্তে দেওয়ার চক্রান্ত করেছে তিন্নি।

Soumya Gangully | Published : Jul 30, 2023 11:50 AM IST / Updated: Jul 30 2023, 06:19 PM IST

পর্ণাকে সহ্য করতে পারে না তিন্নি। সে সবসময়ই পর্ণাকে সকলের সামনে ছোট করা, পরিবারে অশান্তি বাঁধানোর চেষ্টা করে। এবারও ব্যতিক্রম হয়নি। নিম ফুলের মধুর সাম্প্রতিক পর্বে সেই ঘটনাই দেখা যাচ্ছে। দত্তবাড়ির সবাই এখন উৎসবের মেজাজে। নতুন শাড়ির ব্র্যান্ডের প্রচারের জন্য ফ্যাশন শো আয়োজন করা হয়েছে। অনেক বিশিষ্ট অতিথির পাশাপাশি প্রতিবেশীরাও দত্তবাড়িতে এসেছেন। ফ্যাশন শো শুরু করে পর্ণা। হাতে বোনা একটি সুন্দর শাড়ি সকলের সামনে তুলে ধরে সে। এই অনুষ্ঠানের সঞ্চালক চয়ন। ভালোভাবেই এগিয়ে চলেছে অনুষ্ঠান। দত্তবাড়ির বেশিরভাগ সদস্যই খুশি। ব্যতিক্রম শুধু তিন্নি। সে এসব সহ্য করতে পারছে না। পর্ণার লক্ষ্য সফল হচ্ছে, এটা মেনে নিতে কষ্ট হচ্ছে তিন্নির। সে এই অনুষ্ঠান পণ্ড করে দেওয়ার জন্য কয়েকজন গুণ্ডাকে ভাড়া করে।

দত্তবাড়ির অনুষ্ঠান এখনও পর্যন্ত ভালোভাবেই চলছে। অতিথি ও প্রতিবেশীরা পর্ণার উদ্যোগের প্রশংসা করছেন। দত্ত পরিবারের সবাই খুশি। পর্ণার পর দত্ত পরিবারের অন্যান্য মহিলারাও একে একে সুন্দর শাড়ি পরে র‍্যাম্পে হাঁটা শুরু করেছেন। যে যার স্ত্রীকে অসাধারণ সাজে দেখে দত্ত পরিবারের পুরুষ সদস্যদের চোখ খুশিতে চকচক করে উঠছে। র‍্যাম্পে হাঁটল পর্ণার বন্ধু রুচিকাও। সে পরেছিল অসাধারণ সুন্দর একটি শাড়ি। রুচিকার সঙ্গেই র‍্যাম্পে হাঁটল চয়ন-অয়নের বোন বর্ষা। দত্ত পরিবারের বয়স্কা সদস্য হেমনলিনীও র‍্যাম্পে হাঁটলেন। তাঁর পরনে ছিল সুন্দর একটি শাড়ি। 

এই আনন্দ অনুষ্ঠানে সৃজন না থাকায় পর্ণার খারাপ লাগছিল। তবে সৃজনের বন্ধুরা ভিডিও কল করে। সৃজন যাতে বাড়ির অনুষ্ঠান দেখতে পায়, সেই ব্যবস্থা করে তার বন্ধুরা। সেটা দেখে পর্ণা স্বস্তি পায়।

এদিকে, পর্ণার পারফরম্যান্সের সময় হঠাৎ আলো নিভে যায়। ফলে দত্তবাড়িতে শোরগোল শুরু হয়ে যায়। তিন্নির ভাড়া করা গুণ্ডারাই আলো নিভিয়ে দেয়। তার জন্য পর্ণাকে সমালোচনার মুখে পড়তে হয়। অনেকেই বলতে থাকেন, আলো নিভে যাওয়ার আশঙ্কার কথা মাথায় রেখে বিকল্প ব্যবস্থা করা উচিত ছিল পর্ণার। এরই মধ্যে অন্যদের নিয়ে চয়ন ও পিকলু দেখতে যায় কী কারণে আলো নিভে গিয়েছে। তারা বুঝতে পারে, কেউ ফিউজ খুলে নিয়েছে। সবাই ভাবতে থাকে কী করা যায়। তবে পিকলুর মাথাতেই উপায়ের কথা আসে। সে আলো জ্বালানোর ব্যবস্থা করে। ফলে ফের শুরু হয় অনুষ্ঠান।

আরও পড়ুন-

Mimi Chakraborty : স্বচ্ছ্ব শাড়িতে স্পষ্ট শরীরের কার্ভলাইন, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন মিমি

ফের কাছাকাছি সূর্য-দীপা, এবার কী করবে মিশিকা? অনুরাগের ছোঁয়ায় নতুন মোড়

আর্থিক সমস্যায় মুচির কাজ করছেন তরুণজ্যোতি! কী হচ্ছে ধারাবাহিক রাঙা বউয়ে?

Share this article
click me!