আর্থিক সমস্যায় মুচির কাজ করছেন তরুণজ্যোতি! কী হচ্ছে ধারাবাহিক রাঙা বউয়ে?

শ্রুতি দাস ও গৌরব রায়চৌধুরী অভিনীত রাঙা বউ এখন অন্যতম জনপ্রিয় বাংলা ধারাবাহিক। এই ধারাবাহিকের পর্বগুলি দর্শকদের আকর্ষণ করছে। আগামী পর্বগুলিও আকর্ষণীয় হতে চলেছে।

Soumya Gangully | Published : Jul 29, 2023 8:07 AM IST / Updated: Jul 29 2023, 02:28 PM IST

ধারাবাহিক রাঙা বউয়ের অন্যতম প্রধান চরিত্র তরুণজ্যোতি মুচির কাজ করছেন। তাঁকে এই অবস্থায় দেখে শোকে কাতর হয়ে পড়েন পাখি। তিনি বুঝতে পারেন, পরিবারের আর্থিক সমস্যার কারণেই মুচির কাজ করছেন তরুণজ্যোতি। তিনি এভাবেই টাকা রোজগার করে পরিবারের আর্থিক সমস্যা মেটানোর চেষ্টা করছেন। কিন্তু এই বয়সে তরুণজ্যোতিকে মুচির কাজ করতে দেখে পাখির মন বেদনায় ভরে যায়। পাখি যে তাঁকে মুচির কাজ করতে দেখে ফেলেছেন, সেটা বুঝতে পারেন তরুণজ্যোতি। তিনি অস্বস্তিতে পড়ে যান। এরই মধ্যে তাঁদের সমস্যা বেড়ে যায়। রান্নার কাজ করছিলেন পাখি। কিন্তু সেই কাজ থেকে তাঁকে বরখাস্ত করা হয়। পরিবারের সদস্যই যে ষড়যন্ত্র করছেন, সেটা এখনও জানতে পারেননি পাখি। তাঁর নামে যে কেয়াকে নানা মিথ্যা বলেছেন ঈন্দ্রাণী, সে ব্যাপারে পাখির কোনও ধারণা নেই। কাজ হারিয়ে আতান্তরে পড়েছেন পাখি।

এদিকে, শ্বশুরবাড়িতে সমস্যায় পড়েছেন সীমন্তিনী। তবে তিনি পাশে পেয়েছেন স্বামী রাজেশকে। নিজের মায়ের সঙ্গে কথা তাঁকে সীমন্তিনীর মানসিক অবস্থা বোঝানোর চেষ্টা করেন রাজেশ। কিন্তু তাঁর মা কোনও কথাই শুনতে রাজি নন। তিনি চান সীমন্তিনীকে ভর্ৎসনা করুন রাজেশের বাবা। কিন্তু সীমন্তিনীকে স্বস্তি দিয়ে তাঁর পাশে দাঁড়ান রাজেশের বাবা। তিনি বলেন সীমন্তিনীর মানসিক অবস্থা বুঝতে পারছেন।

অন্যদিকে, বাড়ি ফিরে তরুণজ্যোতি স্বীকার করেন, তিনি মুচির কাজ করছেন। সে কথা শুনে কান্নায় ভেঙে পড়েন তাঁর স্ত্রী বেলারানি। তাঁর মনে পড়ে যায়, অতীতে কেমন প্রাচুর্যের মধ্যে দিন কাটাতেন। বর্তমান অবস্থার জন্য ভাগ্যকেই দোষারোপ করেন বেলারানি। বর্তমান অবস্থার কথা ভেবে কাঁদতে থাকেন তরুণজ্যোতি ও বেলারানি। পাখি ও কুশের দুরবস্থার কথাও উল্লেখ করেন তরুণজ্যোতি। আর্থিক সমস্যা মোকাবিলায় কুশ ও পাখি যে লড়াই করছেন, সে কথা বলেন তরুণজ্যোতি। কুশ তরুণজ্যোতিকে বলেন, এই বয়সে জ্যেঠুকে মুচির কাজ করতে দেখে তাঁর খুব খারাপ লাগছে। তরুণজ্যোতিকে আর এই কাজ না করার অনুরোধ করেন কুশ। তরুণজ্যোতি কথা দেন, তিনি আর রাস্তায় গিয়ে মুচির কাজ করবেন না। কিন্তু তাঁরা যেখানে আছেন, সেখান থেকে তাঁদের চলে যেতে বলা হয়েছে। ফলে এবার কোথায় থাকবেন, কী করবেন, সে কথা ভেবে আতঙ্কিত হয়ে পড়েন কুশ ও পাখি। তবে পাখি বলেন, তাঁরা লড়াই করবেন। রাস্তার ধারে একটি চায়ের দোকান খোলেন পাখি

আরও পড়ুন-

জেকে-র আসল পরিচয় জানতে পারল জস, কী হতে চলেছে জগদ্ধাত্রীর আগামী পর্বে?

Randy Meisner: ফের নক্ষত্র পতন সংগীত জগতে, প্রয়াত হলেন ব্যান্ডশিল্পী রান্ডি মাইসনার

Aabha Paul : ফুল দিয়ে ঢাকলেন শরীর, আভা পালের মোহময়ী রূপে মুগ্ধ নেটদুনিয়া

Share this article
click me!