'রূপসাগরে মনের মানুষ' সিরিয়ালে একের পর এক চমকদার মোড়, চলতি সপ্তাহে কী কী থাকছে?

পূর্ণার বাবা এবং মায়ের ছবি খুঁজে পাওয়ার পর কী সিদ্ধান্ত নেবে রূপ? পূর্ণা কি সত্যি সত্যিই গুনগুনকে নিয়ে বাড়ি থেকে চলে যাবে? জেনে নিন আপকামিং এপিসোডের গল্প। 

Sahely Sen | Published : Sep 1, 2023 8:08 AM IST

জুলাই মাস থেকে শুরু হয়েই অগাস্টের মধ্যে দর্শকদের মন কেড়ে নিয়েছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’। রূপ নয়, গুণই ভালোবাসার আসল মাপকাঠি- এই বার্তা নিয়ে চলছে ‘রূপসাগরে মনের মানুষ’। এই সিরিয়ালে প্রধান চরিত্রের মধ্যে দিয়ে ফের ছোটপর্দায় আত্মপ্রকাশ করেছেন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। 'চলতি সপ্তাহে এই সিরিয়ালে থাকছে একের পর এক চমকদার মোড়। ধারাবাহিকের গল্পে আসতে চলেছে নতুন নতুন বাঁক। 

পরিবারের সকলের খুব প্রিয় অন্নপূর্ণা অর্থাৎ পূর্ণাকে প্রচণ্ড অপমান এবং গঞ্জনা সহ্য করতে হয়েছে, এর জেরে সে সিদ্ধান্ত নিয়েছে যে, সে গুনগুনকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে চলে যাবে। অন্যদিকে, প্রভাবশালী অনুসূয়া দেবী এই সিদ্ধান্তের কথা শুনে প্রায় স্তম্ভিত হয়ে যান। পূর্ণা যখন একেবারে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েই ফেলেছে তখন গল্পে আসে রূপ, এবং সে জানিয়ে দেয় যে,  নিজের বোন গুনগুনকে ছাড়া সে কোনওমতেই থাকতে পারবে না। অনুসূয়াও পূর্ণার কাছে বাড়ি ছেড়ে চলে না যাওয়ার জন্য অনুরোধ জানায়। এই অনুরোধে পূর্ণার মান ভাঙে এবং সিদ্ধান্ত বদল হয়। সে বাড়িতেই থেকে যাবার সিদ্ধান্ত নেয়, যা জেনে ছায়া, শুভ এবং অঞ্জনা মোটেই খুশি হয় না।

রাখী বন্ধনের দিনও ছায়ার অতিনাটকীয়তা বন্ধ হয় না। পূর্ণাকে দিয়ে রূপের হাতে রাখী পরানোর জন্য সে একেবারে নাছোড়বান্দা হয়ে ওঠে। যদিও, শেষ অবধি গিয়ে ছায়ায় প্ল্যান ভেস্তে যায়, কারণ ওই সময়ে পূর্ণার ওড়নায় আগুন ধরে যায়। আরেকদিকে, টাকা নয়ছয় করার নেপথ্যে কে জড়িয়ে রয়েছে আর পূর্ণাকে কাঠগড়ায় তুলেছে কে, সেই তদন্ত আর এগিয়ে নিয়ে যেতে চাইছেন না অনুসূয়া দেবী। কিন্তু সম্পূর্ণ ঘটনা সম্পর্কেই তিনি অবগত হন। শুভ-র ষড়যন্ত্রের কারণেই গোলমাল বেঁধেছিল বলে জানা যায়। রাখী উৎসবের দিনে রূপ তিতাসকে অত্যন্ত অপমান করে। এতে তিতাসের প্রচণ্ড রাগ হয়। সে তার মা ছায়া এবং অঞ্জনার সাহায্য নিয়ে নিজের অপমানের প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করতে থাকে।

রূপ বহু অনুসন্ধানের পর পূর্ণার বাবা এবং মায়ের ছবি খুঁজে বের করতে সমর্থ হয় এবং দুজনের ছবি দেখে সে ভীষণ অবাক হয়ে যায়। পূর্ণার বাবা-মায়ের দুর্ঘটনার দিনের কথা তার মনে পড়ে। পূর্ণার বাবা সতীনাথের কাছে পূর্ণার দেখাশোনা করার জন্য সে যে প্রতিশ্রুতি দিয়েছিল, সেই প্রতিশ্রুতির কথাও তার মনে পড়ে যায়। 

আরও পড়ুন- 
Tollywood News: জামায় লেখা 'কুইন', হেলমেট পরে ঘোড়দৌড়ে সামিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়
স্বপ্নে গোপাল ঠাকুরের দর্শন পেলে কী হয়? জন্মাষ্টমীর আগে জেনে নিন গূঢ় রহস্য
Duare Sarkar: ৩৫টি পরিষেবা নিয়ে আবার শুরু হচ্ছে দুয়ারে সরকার, থাকছে 'পাড়ায় সমাধান'-এর ক্যাম্পও

Share this article
click me!