Ranga Bou: 'পেয়ারি ভবন'-এ ফের থাকার সুযোগ পাচ্ছে সমর-কিরণ, কী হচ্ছে ধারাবাহিক 'রাঙা বউ'-এ

ধারাবাহিক 'রাঙা বউ'-এর গল্প এবার অন্যদিকে মোড় নিয়েছে। বেশ কিছুদিন ধরে কষ্ট সহ্য করার এবার সুখের মুখ দেখছেন তরুণজ্যোতি ও বেলারানি। তাঁরা নিজেদের বাড়ি ফিরে পেয়েছেন।

Soumya Gangully | Published : Sep 1, 2023 9:53 AM IST / Updated: Sep 01 2023, 04:34 PM IST

ধারাবাহিক 'রাঙা বউ'-এর ঘটনা এবার অন্যদিকে মোড় নিয়েছে। কিছুদিন আগে তরুণজ্যোতি ও বেলারানিকে বাড়ি থেকে বের করে দিয়েছিল তাদের ২ ছেলে কিরণ ও সমর। তারা পৈতৃক বাড়ি 'পেয়ারি ভবন' বিক্রি করে দেওয়ার চেষ্টাও করেছিল। কিন্তু এখন পরিস্থিতি বদলে গিয়েছে। 'পেয়ারি ভবন'-এ ফিরে এসেছেন তরুণজ্যোতি ও বেলারানি। তাঁদের সঙ্গে আছে পাখি ও কুশ। সমর, কিরণ, তাদের স্ত্রী ঈন্দ্রাণী ও চিত্রলেখার 'পেয়ারি ভবন'-এ থাকা এখন বাবা-মায়ের দয়ার উপর নির্ভর করছে। ২ ছেলে ও পুত্রবধূদের বাড়িতে থাকতে দেওয়া হবে কি না, এই সিদ্ধান্ত পাখি ও কুশের উপর ছেড়ে দিয়েছেন তরুণজ্যোতি।

এদিকে, সমর ও কিরণকে 'পেয়ারি ভবন'-এ থাকতে দেওয়া নিয়ে কুশ ও পাখির মধ্যে মতপার্থক্য তৈরি হয়েছে। সমর ও কিরণ বারবার অপকর্ম করেছে। তারা তরুণজ্যোতি ও বেলারানির সঙ্গে খারাপ ব্যবহার করেছে, তাঁদের বাড়ি থেকে বের করে দিয়েছিল। সেই কারণে সমর ও কিরণকে আর 'পেয়ারি ভবন'-এ থাকতে দিতে নারাজ কুশ। কিন্তু সমর ও কিরণের মেয়েদের কথা ভেবে তাদের এক মাস 'পেয়ারি ভবন'-এ থাকতে দিতে রাজি হয়েছে পাখি। এই সিদ্ধান্ত নিয়ে এখন টানাপোড়েন চলছে। কুশের বক্তব্য, তার সঙ্গে যে খারাপ ব্যবহার করেছে সমর ও কিরণ, সেটা সে ভুলে যেতে পারে। কিন্তু বয়স্ক বাবা-মায়ের সঙ্গে যে আচরণ করেছে সমর ও কিরণ, সেটার জন্য কোনওদিন তাদের ক্ষমা করা যায় না। তারা তরুণজ্যোতি ও বেলারানির চোখের জলের কারণ। কুশকে অনেক বোঝানোর চেষ্টা করে পাখি। কিন্তু কোনও কথাই শুনতে রাজি নয় কুশ।

তরুণজ্যোতির উপর সিদ্ধান্ত নেওয়ার ভার ছেড়ে দেয় কুশ। সে বলে দেয়, সমর ও কিরণকে এই বাড়িতে থাকতে দেওয়ার বিষয়ে তার মত নেই। কারণ, সমর ও কিরণকে এখানে থাকতে দিলে তারা ফের অন্যায় কার্যকলাপ শুরু করবে। তখন তরুণজ্যোতি বলেন, সমর ও কিরণ তাদের স্ত্রীদের নিয়ে 'পেয়ারি ভবন'-এ থাকতে পারবে, কিন্তু তারা আর এই বাড়ির মালিক নয়। কাজের লোকের মতোই তাদের থাকতে হবে। বাড়ির সব কাজ করলে তবেই তারা খেতে পাবে। ঈন্দ্রাণী ও চিত্রলেখা যাতে সব কাজ করে, সেটা দেখার ভার পাখির উপর দেন তরুণজ্যোতি। রাগে ফুঁসলেও এই সিদ্ধান্ত মেনে নিতে বাধ্য হয় সমর, কিরণ, ঈন্দ্রাণী ও চিত্রলেখা।

আরও পড়ুন-

TV Actress Death: শাড়ি দিয়ে জড়ানো গলা, জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রীর রহস্য মৃত্যু

দুই সন্তানকে নিয়ে লম্বা ট্যুরে গুরমিত-দেবিনা, ভাইরাল তাঁদের ফ্যামিলি ভিডিও

Jawan Trailer: শাহরুখ খানকে কটাক্ষ! সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে সমীর ওয়াংখেড়ে

Share this article
click me!