ফের বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকার শীর্ষে অনুরাগের ছোঁয়া, দ্বিতীয় জগদ্ধাত্রী

বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় প্রতি সপ্তাহেই রদবদল দেখা যায়। দর্শকদের কখন কোন ধারাবাহিককে বেশি পছন্দ হয়, সেটা যে কারও পক্ষেই আগাম বলা কঠিন।

Soumya Gangully | Published : Aug 25, 2023 6:25 AM IST / Updated: Aug 25 2023, 12:34 PM IST

বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা ঠিক যেন কোনও টেবল টেনিস বা ব্যাডমিন্টন ম্যাচ। নিয়মিত স্কোর বদল হচ্ছে। কোনও ধারাবাহিকের পক্ষেই টানা শীর্ষস্থান ধরে রাখা সম্ভব হচ্ছে না। এই তো, গত সপ্তাহেই শীর্ষস্থান হারিয়েছিল অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের জায়গা নিয়েছিল জগদ্ধাত্রী। কিন্তু এই সপ্তাহে আবার শীর্ষস্থান দখল করে নিয়েছে অনুরাগের ছোঁয়া। সূর্য-দীপা-সোনা-রূপার সম্পর্কের রসায়ন আবার দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। অনুরাগের ছোঁয়ার স্কোর এখন ৮.২। শীর্ষস্থান হারাতে হলেও, জোর টক্কর দিচ্ছে জগদ্ধাত্রী। সমুদ্র সৈকতে খুনের রহস্যের কিনারা করেছে জগদ্ধাত্রী। টানটান পর্ব দেখা যাচ্ছে। ফলে দর্শকদের মন থেকে মুছে যায়নি এই ধারাবাহিক। এখন জগদ্ধাত্রীর স্কোর ৮.১। ফলে আগামী সপ্তাহে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় ফের বদল দেখা যেতে পারে।

বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় ৩ নম্বরে আছে ফুলকি। রোহিত ও ফুলকির সম্পর্কের টানাপোড়েন দর্শকদের পছন্দ হচ্ছে। চতুর্থ স্থানে আছে ধারাবাহিক রাঙা বউ। এই ধারাবাহিক বেশ কিছুদিন ধরে প্রথম ৫-এর মধ্যেই আছে। দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিতে পেরেছে রাঙা বউ। পঞ্চম স্থানে আছে সন্ধ্যা তারা। গত সপ্তাহে প্রথম ৫-এ উঠে আসে সন্ধ্যা তারা। জায়গা ধরে রাখার পাশাপাশি স্কোরও বাড়িয়ে নিতে পেরেছে এই ধারাবাহিক। গত সপ্তাহে সন্ধ্যা তারার স্কোর ছিল ৬.৪। এই সপ্তাহে স্কোর বেড়ে হয়েছে ৬.৯।

ধারাবাহিক নিম ফুলের মধু জায়গা হারিয়েছে। দর্শকদের কাছে আর আগের মতো জনপ্রিয় নয় এই ধারাবাহিক। রুবেলের দুর্ঘটনার পর সৃজনকে আর ছোটপর্দায় দেখাই যাচ্ছে না। একা লড়াই চালিয়ে যাচ্ছে পর্ণা। কিন্তু তার একার পক্ষে দর্শকদের আকর্ষণ করা সম্ভব হচ্ছে না। এই সপ্তাহে নিম ফুলের মধুর টিআরপি মাত্র ৬.৬। প্রথম ৫-এর মধ্যেও জায়গা করে নিতে পারেনি এই ধারাবাহিক।

ধারাবাহিক গৌরী এলো-ও টিআরপি-র লড়াইয়ে পিছিয়ে পড়েছে। ধারাবাহিক রামপ্রসাদ টপকে গিয়েছে গৌরী এলোকে। গত সপ্তাহে প্রথম ১০-এর মধ্যে ছিল এক্কা দোক্কা ও ইচ্ছে পুতুল। কিন্তু চলতি সপ্তাহে এই ২ ধারাবাহিক পিছিয়ে পড়েছে। ধারাবাহিক মুকুটও জনপ্রিয়তা হারিয়েছে। 

কয়েকদিনের মধ্যেই স্টার জলসায় ২টি নতুন ধারাবাহিক আসছে। 'লাভ বিয়ে আজ কাল' ও 'তোমাদের রানি' দর্শকদের পছন্দ হবে বলেই আশা করা হচ্ছে। 'লাভ বিয়ে আজ কাল' শুরু হচ্ছে ২৮ আগস্ট। রাত সাড়ে ৮টায় দেখা যাবে এই ধারাবাহিক।

আরও পড়ুন-

অনীক দত্তর নতুন ছবিতে আবির গোয়েন্দা, পোস্টার ফেরাল সত্যজিৎ রায়ের স্মৃতি

Kiara Advani: ‘কোমরটা আরেকটু বাঁকালেই…’ ইন্সটাগ্রামে ট্রোলের শিকার কিয়ারা আডবাণী

ওটিটিতে ঝড় তুলেছে রাজ চক্রবর্তীর 'আবার প্রলয়', দেখুন কেমন ভাবে শুট হয়েছে অ্যাকশন দৃশ্য

Share this article
click me!