সমুদ্র সৈকতে জোড়া খুনের তদন্তে জগদ্ধাত্রী, কৌশিকীর বিয়ের অনুষ্ঠান শুরু

বাংলা ধারাবাহিক জগদ্ধাত্রীতে এবার দেখা যাবে সমুদ্র সৈকতের দৃশ্য। জোড়া খুনের তদন্তে সমুদ্র সৈকতে জ্যাস। অন্যদিকে, কৌশিকীর বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে।

Soumya Gangully | Published : Aug 5, 2023 6:02 AM IST / Updated: Aug 05 2023, 12:04 PM IST

সপ্তাহান্তে জমে উঠতে চলেছে ধারাবাহিক জগদ্ধাত্রী। একদিনে যেমন সমুদ্র সৈকতে জোড়া খুনের তদন্ত ঘিরে টানটান উত্তেজনা, তেমনই আবার বিয়ের আসরে আনন্দ-হুল্লোড়। সবমিলিয়ে শনি ও রবিবার অত্যন্ত আকর্ষণীয় পর্ব দেখতে চলেছেন দর্শকরা। সমুদ্র সৈকতে জোড়া খুনের তদন্তে সাফল্য পেতে চলেছে জ্যাস। ফলে তার মনে স্বস্তি ও আনন্দ। অন্যদিকে, মেয়ে কাঁকনের কথা ভেবে সমরেশের সঙ্গে ফের সম্পর্কে জড়িয়ে পড়তে রাজি হয়েছে কৌশিকী। কাঁকন চাইছে কৌশিকীর বিয়ে ধূমধাম করে হোক। কিন্তু তাতে কৌশিকীর মত নেই। পরিবারেও এই বিয়ে নিয়ে পরস্পরবিরোধী মত দেখা যাচ্ছে। পরিবারের সবাই বিয়েতে রাজি নয়। কৌশিকীকে কড়া কথা শুনিয়েছেন চন্দ্রনাথ। কৌশিকী অবশ্য পাশে পেয়েছে মা ভার্গবীকে। তিনি মেয়েকে মনমরা অবস্থায় দেখতে চাইছেন না। কৌশিকী যাতে বিয়েতে আনন্দ করে, সেই চেষ্টা করছেন ভার্বগী।

কৌশিকীর পাশে দাঁড়িয়েছে জগদ্ধাত্রীও। কৌশিকী অবশ্য বলছে, শুধু মেয়ের মুখ চেয়েই সে আবার সমরেশের সঙ্গে জড়িয়ে পড়তে রাজি হয়েছে। কারণ, বাবা ও মা ২ জনকেই দরকার কাঁকনের। 

কৌশিকীর আইবুড়োভাত থেকে শুরু করে যাবতীয় আচার-অনুষ্ঠান ঘিরে উত্তেজিত কাঁকন। সে চাইছে প্রতিটি আচার বড় আকারে হোক। কৌশিকী অবশ্য রাজি হচ্ছে না। তবে বন্ধুদের নিয়ে আইবুড়োভাতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করছে কাঁকন।

কৌশিকীর বিয়ে উপলক্ষে যখন আনন্দের ঢল নেমেছে, তখন স্যান্যাল বাড়িতে আবার শোকের আবহ। প্রাক্তন স্বামীর মৃত্যুর কথা জানতে পেরে শোকে ভেঙে পড়েছেন নূপুর। অনেকদিন আগেই অবশ্য তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। নূপুর ও ২ মেয়ে উপাসনা ও আরাধনার কোনও খোঁজ নেননি নূপুরের স্বামী। তিনি নূপুরের সঙ্গে বিচ্ছেদের পরেই অন্য এক মহিলাকে বিয়ে করেন। কিন্তু তা সত্ত্বেও তাঁকে ভুলতে পারেননি নূপুর। তাঁদের বাড়িতে এসে তাঁকে কাঁদতে দেখে হকচকিয়ে যায় উৎসব ও মেহেন্দি। তারা নূপুরকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে। তারা বলে, যে স্বামী কোনওদিন তাঁদের কথা ভাবেনি, তার কথা ভেবে মন খারাপ করা উচিত নয়। মাকে হাপুস নয়নে কাঁদতে দেখে উপাসনা ও আরাধনারও মন খারাপ হয়ে যায়। ইতিমধ্যেই উৎসব ও মেহেন্দি জানতে পারে, বিজ্ঞাপনের জগতে পরিচিত নাম ছিলেন নূপুরের স্বামী। তিনি খুন হয়েছেন। কিন্তু কী কারণে তাঁকে খুন করা হল, সেটা বুঝতে পারছে না তারা।

আরও পড়ুন-

প্রকাশ্যে এল ‘তাহাদের কথা’ ছবির ফার্স্ট লুক, একেবারে নতুন ধরনের কাহিনি নিয়ে আসছে সুব্রত ঘোষ পরিচালিত ছবি

Boomerang: সিনেবট ক্যামেরা থেকে ফিউচারিস্টিক বাইক- এক রাশ নতুনত্ব নিয়ে আসছে জিৎ-রুক্মিণীর ‘বুমেরাং’

Rituparna Sengupta : পিঙ্ক কালারের গাউনে বার্বি সাজলেন ঋতুপর্ণা

Share this article
click me!