প্রকাশ্যে এল কাবুলিওয়ালা ছবির ফার্স্টলুক, সুমন ঘোষের পরিচালনায় ছবির পর্দায় আসছেন মিঠুন

এবার কাবুলিওয়ালার বেশে আসছেন তিনি। মঙ্গলবার থেকে শুরু হল শ্যুটিং।

Sayanita Chakraborty | Published : Aug 2, 2023 2:15 AM IST

মাথায় পাগড়ি। চোখে সুরমা। পরনে পাঠানের পোশাক। এমন সাজে ভাইরাল হল মিঠুন চক্রবর্তী। প্রকাশ্যে এল তাঁক কাবুলিওয়ালা ছবির লুক। যা দেখে বেশ চমক পেলেন মিঠুন ভক্তরা। প্রজাপতি ছবির সাফল্যের পর তিনি আবার আসছেন বাংলার বক্স অফিসে। শেষ প্রজাপতি ছবিতে দেবের বাবার চরিত্রে দেখা গিয়েছিল মিঠুনকে। তেমনই ছিলেন মমতা শঙ্কর ও শ্বেতা ভট্টাচার্য। কয় মাস আগেই ছবিটি ১০০ দিন পার করেছিস। এবার কাবুলিওয়ালার বেশে আসছেন তিনি। মঙ্গলবার থেকে শুরু হল শ্যুটিং।

অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল, কাবুলিওয়ালা চরিত্রে অভিনয় করবেন মিঠুন। রবীন্দ্রনাথ ঠাকুরের কাবুলিওয়ালা-র জনপ্রিয়তার কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এটি একাধিকবার মঞ্চস্থ হয়েছে। তবে, এবার তৈরি হবে ছবি। মিনি ও কাবুলিওয়ালার চরিত্রের মধ্যে কীভাবে পৈতৃক সম্পর্ক গড়ে ওঠে তা অদ্ভুত সুন্দর ভাবে ফুটিয়ে তুলে ছিলেন রবি ঠাকুর। যা এবার উঠে আসবে ছবির পর্দায়।

এসভিএই-র প্রযোজনায় তৈরি হতে চলেছে ‘কাবুলিওয়ালা’। পরিচালনা করবেন সুমন ঘোষ। আর এই ছবিতেই কাবুলিওয়ালার চরিত্রে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী। এর আগে সুমন ঘোষের সঙ্গে রাজ করলেও মাঝে কেটে গিয়েছে ১১টা বছর। ফের মিঠুন জুটি বাঁধবেন সুমন ঘোষের সঙ্গে।

ছবির কাহিনি রবি ঠাকুরের কাবুলিওয়ালা গল্পের ভিত্তিতে তৈরি হবে হলেও অবশ্যই থাকছে নতুন চমক। ছবিতে মীনির বাবা ও মায়ের চরিত্রে থাকছেন সোহিনী সরকার ও আবির চট্টোপাধ্যায়। এই প্রথম মিঠুন, সোহিনী ও আবির একসঙ্গে কাজ করছেন। ছবি প্রসঙ্গে এখনই বিস্তারিত কিছু জানা যায়নি। বর্তমানে চলছে ছবির রাজ। কলকাতা, লাদাখ ও আফগানিস্তানে ছবির শ্যুটিং হচ্ছে। বাংলা ও হিন্দি দুই ভাষাতে মুক্তি পাবে ছবিটি।

 

 

 

এদিকে ছবির কাজ ছাড়াও রিয়েলিটি শো-র মঞ্চে দেখা যাচ্ছে মিঠুনকে। ডান্স বাংলা ডান্স- শোতে বিচারকের মঞ্চে তিনি বহুদিন ধরে আলোকিত করেন। ফের দেখা গিয়েছে তাঁকে। এই শো-র হাত ধরে টেলিভিশনে কাজ শুরু করেছেন মিঠুন চক্রবর্তী। এদিকে প্রায়শই তাঁকে ছবির পর্দায় দেখা দেন মিঠুন। নানান ধরনের চরিত্রে ধরা দেন অভিনেতা। হিন্দি বা বাংলা ছবি ছবিতে কাজ করে চলেছেন। কদিন আগে বাংলা ছবি প্রজাপতি-তে দেখা গিয়েছিল তাঁকে। আবার আসছে কাবুলিওয়ালা। রবি ঠাকুরের নির্মিত চরিত্রে ছবির পর্দায় দেখা দেবেন মিঠুন। এখন অপেক্ষা শুধুই ছবি মুক্তির।

 

আরও পড়ুন

নিজের কথা ভেবেই তৈরি করেছিলেন আলিয়া ভাটের বাবার চরিত্রটি, জানালেন করণ জোহর

চতুর্থ দিনে কমল আয়, জেনে নিন কত আয় করল রকি অউর রানি কি প্রেম কাহিনি

Nusrat Jahan: ২০ কোটি টাকার প্রতারণা অভিযোগ উঠল নুসরতের বিরুদ্ধে, ফ্ল্যাট দেওয়ার মানে টাকা নিলেন নায়িকা

Share this article
click me!