TV Series Ranga Bou: ৫০-তম বিবাহবার্ষিকী, বিশেষ উপহার পেলেন তরুণজ্যোতি-বেলারানি

জমে উঠেছে ধারাবাহিক 'রাঙা বউ'। টিআরপি-র লড়াইয়ে একটু পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। সেই কারণে জমজমাট পর্বের মাধ্যমে দর্শকদের আকর্ষণ করার চেষ্টা দেখা যাচ্ছে।

Soumya Gangully | Published : Aug 29, 2023 8:35 AM IST / Updated: Aug 29 2023, 02:42 PM IST

শ্রুতি দাস, গৌরব রায়চৌধুরী অভিনীত ধারাবাহিক 'রাঙা বউ'-এর সাম্প্রতিক পর্বে নতুন ঘটনা দেখা যাচ্ছে। কাহিনির মোড় ঘুরে গিয়েছে। বেশ কিছুদিন ধরে সঙ্কটে দিন কাটানোর পর অবশেষে কিছুটা স্বস্তি পেয়ছেন তরুণজ্যোতি ও বেলারানি। তাঁদের সন্তান কিরণ ও সমর যে অন্যায় করছিল, তার শাস্তি পেয়েছে। বাবা-মাকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য কারাবন্দি হওয়ার আশঙ্কায় ক্ষমা চাইতে আসে কিরণ ও সমর। তাদের ঘাড়ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেন তরুণজ্যোতি। এই বয়স্ক দম্পতি এখন সুখে দিন কাটাচ্ছেন। পাখিকে আলতার শিশি প্যাক করতে সাহায্য করতে দেখা গেল বেলারানিকে। তাঁর উপলদ্ধি হল, টাকা দিয়ে সুখ কেনা যায় না। তিনি এই উপলদ্ধির কথা স্বামী তরুণজ্যোতিকে বললেন। এরই মধ্যে বাড়ি ফিরে তাঁদের হাতে চেক তুলে দিল কুশ। সেই চেক হাতে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বেলারানি। তিনি চোখের জল ধরে রাখতে পারছেন না। নিজের ছেলেরা লোভের বশবর্তী হয়ে তাঁদের বাড়ি থেকে বের করে দিয়েছিল। সেখানে আপন সন্তান না হয়েও তাঁদের ভালোবাসে, শ্রদ্ধা করে কুশ। সে কথা ভেবেই কান্নায় ভেঙে পড়েন বেলারানি।

এদিকে, ১ কোটি টাকা দিয়ে কিরণ ও সমরের কাছ থেকে তাদের পৈতৃক বাসভবন 'পেয়ারি ভবন' কিনে নেওয়ার প্রস্তাব দেয় প্রশান্ত। সেই প্রস্তাবে রাজি হয়ে যায় কিরণ ও সমর। তখন তাদের প্রশান্ত বলে, ১ ঘণ্টার মধ্যে বাড়ি খালি করে দিতে হবে। চিত্রলেখা শুরুতে আপত্তি করলেও, রাজি হয়ে যায় সমর। তারা সঙ্গে সঙ্গে বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। তখন প্রশান্ত খুশি হয়। সে ভাবে, তরুণজ্যোতির পৈতৃক বাড়ি দখল করে তাঁকে শিক্ষা দিতে পেরেছে। কিন্তু কিছুক্ষণ পরেই 'পেয়ারি ভবন'-এ হাজির হন রাজেশের বাবা। তিনি নথিপত্র দেখিয়ে প্রমাণ করে দেন, সমর ও কিরণ এই বাড়ির মালিক না। ফলে বাড়ি বিক্রির অধিকার তাদের নেই। তখন রেগে গিয়ে টাকা দেওয়া বন্ধ করে দেয় প্রশান্ত। 

বাড়ি থেকে বেরিয়ে গিয়ে আতান্তরে পড়ে সমর ও কিরণ। তাদের এখন আর কিছু করার উপায় নেই। সবকিছুই হারিয়ে বসেছে তারা। বাড়িতে ফেরার চেষ্টা করেও বাধা পেতে হয় তাদের। ইতিমধ্যে তরুণজ্যোতিকে সব কথা জানায় কুশ। রাজেশের বাবা এসে তরুণজ্যোতির হাতে 'পেয়ারি ভবন'-এর চাবি তুলে দেন। এটাই ৫০-তম বিবাহবার্ষিকীতে তাঁদের পাওয়া সবচেয়ে বড় উপহার।

আরও পড়ুন-

Sandipta Sen: আসছে 'বোধন ২', ফের দর্শকদের মাতিয়ে দিতে তৈরি সন্দীপ্তা

Bengali Web Series: নতুন ধরনের গল্প নিয়ে ওয়েব সিরিজ, মুখ্য ভূমিকায় মধুরিমা বসাক

Uorfi Javed : চুড়িদার পরে জুহুর মার্কেটে উরফি, দেখুন বন্ধুর সঙ্গে কী কী খেলেন?

Share this article
click me!