Swastika Mukherjee: 'আরও এক ইচ্ছেপূরণ হল...', কোন ইচ্ছের কথা বললেন স্বস্তিকা?

অন্য ধারার কাজ ও সাজগোজের জন্য বরাবরই লাইমলাটে থাকেন অভিনেত্রী। টলিউডে 'ঠোঁটকাটা' হিসেবে পরিচিত নায়িকা স্বস্তিকা চিরকাল অকপটেই বলেন মনের কথা।

Ishanee Dhar | Published : Aug 29, 2023 8:36 AM IST

বোল্ড লুক, স্পষ্ট বক্তব্য এবং অসামান্য অভিনয় দক্ষতার জন্য বরাবরই টলিপাড়ায় চর্চায় থাকেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। একদিকে যেমন তাঁর ব্যাক্তিত্ব অন্যদিকে একের পর এক চ্যালেঞ্জিং চরিত্রে তাঁর অসামান্য অভিনয় তাঁকে বরাবরই দর্শকদের কাছে প্রিয় করে তুলেছে। ছোট পর্দা থেকে বড় পর্দায় প্রায় দু'দশক ধরে দক্ষতার সঙ্গে কাজ করে চলেছেন তিনি। অন্য ধারার কাজ ও সাজগোজের জন্য বরাবরই লাইমলাটে থাকেন অভিনেত্রী। টলিউডে 'ঠোঁটকাটা' হিসেবে পরিচিত নায়িকা স্বস্তিকা চিরকাল অকপটেই বলেন মনের কথা। তবে এইবার খানিকটা হেয়ালির সুর শোনা গেল অভিনেত্রীর গলায়।

গতকাল গুজরাতের একটি পাঁচতারা হোটেল থেকে একটি ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। সঙ্গে লিখেছেন তাঁর আরও একটি ইচ্ছেপূরণ হল। কিন্তু ঠিক কোন ইচ্ছের কথা অভিনেত্রী বলেছেন, সেবিষয় কিছুই স্পষ্ট করেননি তিনি। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন,'সব সময়ে হঠাৎ করে অবিলম্বে সিদ্ধান্ত নিয়ে জীবনযাপন করেছি। কখনও জিতেছি, বেশিরভাগ সময় হেরেছি। কিন্তু তা সত্ত্বেও সব সময় খুশি হয়েছি। আজ এমন একটি দিন ছিল। বুঝতে পারছেন অবিলম্বে কোন সিদ্ধান্ত নেওয়ার কথা বলছি এখন? আরও একটি ইচ্ছাপূর্ণ হল...।'

এই পোস্ট ঘিরে স্বাভাবিকভাবেই জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু ঠিক কোন ইচ্ছের কথা বলেছেন তিনি? আসলে এতদিন নাকের একদিকে ফুটো ছিল স্বস্তিকার। এইবাড় নিজের স্টাইল স্টেটমেন্টকে আরও জোড়ালো করতে নাকের অন্যপাশেও ফুটো করলেন তিনি। দু'দিকে দুটি ফ্যাশনেবেল নাকছাবি পরে ছবি দিয়েছেন স্বস্তিকা। নায়িকার নো- মেকআপ লুকের ছবিগুলি বেশ পছন্দ করছেন নেটিজেনরা। তাঁরা প্রশংসায় ভরাচ্ছেন সোশ্যাল মিডিয়াতে।      

 

 

Share this article
click me!